ভিডিও

জমি লিখে না দেওয়ায় বৃদ্ধ মাকে হত্যার অভিযোগ, দাফনে বাধা

প্রকাশিত: জুন ০১, ২০২৪, ১০:১৫ রাত
আপডেট: জুন ০১, ২০২৪, ১০:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলায় সম্পত্তি লিখে না দেওয়ায় বৃদ্ধ মাকে নির্যাতন করে হত্যার অভিযোগ উঠেছে তার ছোট ছেলের বিরুদ্ধে। বৃহস্পতিবার এ ঘটনায় শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন বৃদ্ধার মেজ ছেলে আব্দুল হাই।

জানা গেছে, শুক্রবার রাত ৯টায় ওই বৃদ্ধার লাশ দাফন করা হয়। এর আগে বৃহস্পতিবার দুপুরে তার মৃত্যু হয়। নিহত রাহিলা খাতুন (৯৬) টেপিরবাড়ী গ্রামের মৃত আব্দুল কাদিরের স্ত্রী।

এ ঘটনায় অভিযুক্তরা হলেন বৃদ্ধার ছোট ছেলে ইলিয়াস (৫০) এবং তার স্ত্রী ফাতেমা খাতুন (৪৫)।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই বৃদ্ধার নামে অনেক সম্পত্তি রয়েছে। ইলিয়াস তার মাকে নিজের কাছে রাখতেন। ইতোমধ্যে গোপনে ইলিয়াস নিজের ও তার স্ত্রীর নামে ১৩-১৪ বিঘা জমি লিখে নিয়েছেন। ওই ঘটনায় আব্দুল হাই আদালতে মামলা করেন যা গাজীপুর আদালতে চলছে।

বুধবার ইলিয়াস তার মাকে অজ্ঞাত স্থানে নিয়ে যায় এবং রাত ১০টার দিকে প্রাইভেটকারে বাড়িতে আসে। বাড়িতে প্রবেশ করার সময় তার বাড়ির সিকিউরিটি লাইট বন্ধ রাখে। পরে বৃহস্পতিবার দুপুরে তাদের মায়ের মৃত্যু হয়েছে বলে জানা যায়।

এ সময় ইলিয়াস ও তার স্ত্রী দ্রুত লাশ দাফনের ব্যবস্থা করতে থাকে। মৃত্যুর বিষয়টি অস্বাভাবিক মনে হলে দাফনে বাধা দেন আব্দুল হাই। পড়ে পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

অভিযোগে আরও উল্লেখ করা হয়, ইলিয়াস ও তার স্ত্রী তাদের মাকে প্রায় সময়ই শারীরিক নির্যাতন করতো এবং অন্য ভাইবোনদের সঙ্গে যোগাযোগ করতে বাধা দিতো। ভাইবোনেরা যোগাযোগের চেষ্টা করলে তাদের মারধরসহ খুন-জখমের হুমকি দিতো।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS