ভিডিও

চলন্ত ট্রেন থেকে নদীতে পড়ে যুবক নিখোঁজ

প্রকাশিত: জুন ০১, ২০২৪, ১০:২০ রাত
আপডেট: জুন ০১, ২০২৪, ১০:২০ রাত
আমাদেরকে ফলো করুন

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের ভৈরবে চলন্ত ট্রেন থেকে মেঘনা নদীতে পড়ে মো. তানভীর (২১) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন। শুক্রবার বিকেল ৫টার দিকে ভৈরবের মেঘনা নদীর ওপর শহীদ হাবিলদার রেলওয়ে সেতু পাড়ি দেওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। সন্ধ্যা পর্যন্ত ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান চালিয়ে তার সন্ধান করতে পারেনি। নিখোঁজ তানভীর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থানার দেব গ্রামের মেরাজ মিয়ার ছেলে।

 শনিবার সকাল সাড়ে ৬টা থেকে তারা আবার উদ্ধার অভিযানে নেমেছেন বলে জানিয়েছেন ভৈরব ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আজিজুল হক রাজন ও নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান। তানভীরকে উদ্ধার না করা পর্যন্ত উদ্ধার অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন স্টেশন অফিসার।

জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দেবগ্রাম এলাকার মেরাজ মিয়ার ছেলে মো. তানভীরের শুক্রবার ভোর ৪টার বিমানে মালয়েশিয়ায় যাওয়ার কথা ছিল কিন্তু যাত্রাটি বাতিল হয়ে আগামী ৭ জুন যাত্রার পরবর্তী তারিখ ঠিক হয়। ফলে বাবাসহ তানভীর বিমানবন্দর স্টেশন থেকে নোয়াখালীগামী উপকূল এক্সপ্রেস ট্রেনে চড়ে বাড়ি ফিরছিলেন। ট্রেনটি বিকেল সাড়ে ৫টার দিকে ভৈরবের শহীদ হাবিলদার আব্দুল হালিম রেলসেতু অতিক্রম করার সময় তানভীর বাতাস খাওয়ার জন্য ট্রেনের দরজায় দাঁড়ানো ছিলেন। এক পর্যায়ে তিনি ট্রেন থেকে নদীতে পড়ে যান। পড়ার সময় তানভীর সেতুর লোহার কাঠামোতে মাথায় আঘাত পেয়েছেন বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন। তানভীর অষ্টম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করে বাবার সঙ্গে মুদির ব্যবসা করতেন।

নিখোঁজ তানভীরের বাবা মুদি ব্যবসায়ী মেরাজ মিয়া জানান, আমার সব স্বপ্ন ভেঙে চুরমার হয়ে গেল। আমার চোখে সামনে এই কি ঘটলো! প্রশাসন উদ্ধার অভিযান চালাচ্ছে, এখনো তার কোনো খোঁজ পাইনি।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ এনামুল হক বলেন, আমাদের উদ্ধার অভিযান পরিচালনা করছি। নদীতে পানি বাড়ছে অনেক স্রোত। ওপর থেকে ঝাঁপ দেওয়ার কারণে অনেক দূরে চলে যেতে পারে। আমরা বিভিন্ন অ্যাঙ্গেলে এবং হাওরের বিভিন্ন সাইটে সন্ধান করার চেষ্টা করছি। সন্ধান পেলেই আমরা আপনাদের জানাতে পারব।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS