ভিডিও

তাড়াশে পুকুরে ডুবে প্রাণ গেল দুই বোনের

প্রকাশিত: জুন ০১, ২০২৪, ১০:৩২ রাত
আপডেট: জুন ০১, ২০২৪, ১০:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের তাড়াশে পুকুরে ডুবে ইয়াফি খাতুন (৮) এবং ইসা খাতুন (৫) নামের দুই আপন বোনের মৃত্যু হয়েছে। আজ শনিবার (১ জুন) তাড়াশ পৌর এলাকার কোহিত তেতুলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তাড়াশ পৌর মেয়র মো. আব্দুর রাজ্জাক পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত ইয়াফি এবং ইসা ওই এলাকার হযরত আলীর মেয়ে।

এলাকাবাসী জানায়, দুপুরের দিকে কোহিত তেতুলিয়া মহল্লায় হযরত আলীর মেয়ে ইয়াফি খাতুন ও ইসা খাতুন বাড়ির উঠানে খেলছিল। এসময় বাড়ির লোকজন অন্য কাজে ব্যস্ত ছিলেন। এরই ফাঁকে তারা দু’বোন বাড়ির পাশের পুকুরে নেমে পড়ে ও পানিতে তলিয়ে যায়।

পরে বেলা ২টার দিকে শিশু দুটিকে বাড়িতে না পেয়ে পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি করতে থাকেন। এক পর্যায়ে তারা বাড়ির পাশের পুকুরের পানিতে নেমে প্রায় দেড়ঘণ্টা খোঁজাখুঁজি করে ডুবন্ত অবস্থায় দুই বোনকে উদ্ধার করা হয়।

তাদের উদ্ধারের পর শিশু দু’টিকে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS