ভিডিও

দেবরের হাতে ভাবি খুন, আরও দুই ভাবি গুরুতর আহত

প্রকাশিত: জুন ০১, ২০২৪, ১০:৪৮ রাত
আপডেট: জুন ০১, ২০২৪, ১০:৪৮ রাত
আমাদেরকে ফলো করুন

সুনামগঞ্জ  প্রতিনিধি: পারিবারিক কলহের জেরে সুনামগঞ্জের বিশম্ভরপুরে দেবরের ছুরিকাঘাতে ভাবি নিহত হয়েছে। এছাড়া একই ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও দুজন। আহত দুজনও সম্পর্কে ওই যুবকের ভাবি। শনিবার বেলা ১১টার দিকে উপজেলার দক্ষিণ বাদাঘাট ইউনিয়নের আমরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

বিশম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত গৃহবধূ স্বপ্না বেগম আম্বিয়া গ্রামের নবাব মিয়ার স্ত্রী। এ ঘটনায় মর্জিনা বেগম ও ইয়াসমিন বেগম নামের আরও দুজন আহত হয়। পরে তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। পরে সেখানে অবস্থার অবনতি হলে তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অভিযুক্ত আইনুল হক আম্বিয়া গ্রামের জামাল মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানায়, আম্বিয়া গ্রামের জামাল মিয়ার ছেলে আইনুল হক। তার সঙ্গে তার ভাইদের স্ত্রীদের সঙ্গে ঝগড়া ছিল। শনিবার বেলা ১১টার দিকে পারিবারিক কলহের জের ধরে তার তিন ভাবিকে ছুরিকাঘাত করে আইনুল। এসময় ঘটনাস্থলেই প্রাণ হারান স্বপ্না বেগম। অন্য দুই ভাবি মর্জিনা বেগম ও ইয়াসমিন বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে চিকিৎসক তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি শ্যামল বণিক বললেন, ‘পারিবারিক কলহের জের ধরে জামাল মিয়ার ছেলে আইনুল তার তিন ভাবিকে ছুরিকাঘাত করেছে। এর মধ্যে একজন নিহত হয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে আইনুল মানসিক ভারসাম্যহীন। গ্রেফতারের পর এ বিষয়ে তদন্ত করে নিশ্চিত হওয়া যাবে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS