ভিডিও

রাজারহাটে কবর থেকে লাশ চুরির চেষ্টা

প্রকাশিত: জুন ০২, ২০২৪, ০৬:৩০ বিকাল
আপডেট: জুন ০২, ২০২৪, ০৬:৩০ বিকাল
আমাদেরকে ফলো করুন

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের রাজারহাটে কবর খুঁড়ে এক বৃদ্ধার লাশ চুরির চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। কবর থেকে লাশ তুলে চুরি করতে না পেরে পাশের একটি ধান ক্ষেতে ফেলে পালিয়ে যায় তারা।

পুলিশ ও এলাকাবাসী জানান, গতকাল শনিবার পৌনে ১টায় উপজেলার চাকিরপশার পাঠক গ্রামে নুরজাহান বেগম (৭৮) রাজারহাট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। ওইদিন বাদ মাগরিব তার তেঁতুলতলা কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

ঝড়ো হাওয়ার সময় ওইদিন দিবাগত রাত সাড়ে ১০টার দিকে মৃতের ছেলে কবরস্থানে গিয়ে কবরের উত্তরাংশ উন্মুক্ত দেখতে পায় কবরস্থান থেকে তার মায়ের লাশ কে বা কারা চুরি করে নিয়ে গেছে। তিনি তার পরিবারের সদস্যদের এবং আশেপাশে অনুসন্ধান করে লাশ না পেয়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯ কল করে বিষয়টি জানান।

খবর পেয়ে রাজারহাট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশবিহীন কবর উন্মুক্ত দেখতে পায়। খোঁজাখুঁজির এক পর্যায়ে কবরস্থানের অদূরে ধানক্ষেতে অর্ধনিমজ্জিত অবস্থায় রাত দেড়টার দিকে লাশ খুঁজে পায়। পরে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করে পরিবারের কাছে হস্তান্তর করেন।

পরিবারের লোকজন পুনরায় লাশের জানাজা সম্পন্ন করে ফজরের নামাজের পর পুনরায় লাশ দাফন সম্পন্ন করেন বলে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজুর রহমান নিশ্চিত করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS