ভিডিও

তৃতীয় লিঙ্গের কিছু লোকের হামলায় এসআই  গুরুতর আহত 

প্রকাশিত: জুন ০২, ২০২৪, ০৭:৩২ বিকাল
আপডেট: জুন ০২, ২০২৪, ০৭:৩২ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার , ঢাকা অফিস: রাজধানীর পরীবাগ এলাকায় তৃতীয় লিঙ্গের কিছু লোকের বিশৃঙ্খলা থামাতে গিয়ে আক্রমণের শিকার হয়েছেন মুজাহিদুল ইসলাম নামে পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই)। তাদের ছোড়া ইটের আঘাতে মুজাহিদের বাঁ চোখ মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। 
এই ঘটনায় জড়িত তৃতীয় লিঙ্গের চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 
গত শুক্রবার (৩১ মে) গভীর রাতে দায়িত্ব পালনকালে আক্রমণের শিকার হন এসআই মুজাহিদ। রোববার রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া বিষয়টি জানান। 
ওসি বলেন, গত শুক্রবার দিবাগত রাত আনুমানিক দুইটার পর নৈশ ডিউটি করার সময় পরীবাগ এলাকায় তৃতীয় লিঙ্গের কয়েকজন পুলিশ কর্মকর্তা মুজাহিদকে লক্ষ্য করে ইট ছোড়ে। এতে তার চশমাভেদ করে বাঁ চোখে সেই ইট আঘাত করে। তাৎক্ষণিকভাবে রক্তাক্ত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে মুজাহিদকে নেওয়া হয় আগারগাঁও চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে। চিকিৎসকরা মুজাহিদের চোখে অস্ত্রোপচার করেছেন। তারা জানিয়েছেন, তার বাঁ চোখের অবস্থা করুণ, মোটামুটি ড্যামেজের পর্যায়ে। 
ঘটনার সূত্রপাত প্রসঙ্গে ওসি বলেন, প্রাথমিকভাবে যতটুক জানা গেছে, রাতে তৃতীয় লিঙ্গের লোকজন পরীবাগ এলাকায় বিশৃঙ্খলা করছিল। ডিউটিরত রমনা থানার এসআই মুজাহিদ তাদের বাধা দিলে তৃতীয় লিঙ্গের ওই লোকজন তাকে লক্ষ্য করে ইট ছুড়তে থাকে। সেই ইট মুজাহিদের চশমাভেদ করে চোখে গিয়ে আঘাত করে। 
ঘটনার পরপরই পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে। মামলায় তৃতীয় লিঙ্গের চারজনকে গ্রেফতার করা হয়েছে। মুজাহিদের আহত হওয়ার বিষয়টি পুলিশ কর্মকর্তারা অবহিত। তার উন্নত চিকিৎসার চেষ্টা চলছে বলেও জানান উৎপল বড়ুয়া। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS