ভিডিও

তাড়াশে পুলিশ অফিসারের বাড়িসহ ২ বাড়িতে ডাকাতি

প্রকাশিত: জুন ০২, ২০২৪, ১০:৪৯ রাত
আপডেট: জুন ০২, ২০২৪, ১০:৪৯ রাত
আমাদেরকে ফলো করুন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের তাড়াশে পুলিশ অফিসারের বাড়িসহ পৃথক দুটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এদুটি ঘটনা ঘটেছে একই রাতে। জানা যায়, তাড়াশ উপজেলার নওগাঁ ইউনিয়নের বানিবাহু গ্রামের সাবেক ইউপি সচিব আব্দুল হাই চৌধুরীর বাড়িতে দুধর্ষ ডাকাতি সংঘঠিত হয়।

ডাকাত দল বাড়ির মালিককে অস্ত্রের মুখে জিম্মি ও বেদম মারপিট করে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল নিয়ে যায়। গতকাল শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানার অফিসার ইনচার্জ মো:  নজরুল ইসলাম।

আব্দুল হাই চৌধুরীর ছোটভাই রাজশাহীর নাচোল থানার সাবেক ওসি সেলিম রেজা ও তার ছেলে পুলিশের এসআই হুমায়ুন রশিদ চাকরির সুবাদে বাইরে থাকায় তাদের গ্রামের বাড়িতে থাকেন আব্দুল হাই চৌধুরী।

আব্দুল হাই চৌধুরীর স্ত্রী মাজেদা খাতুন বলেন, গত শনিবার দিবাগত রাত আনুমানিক পৌনে তিনটার দিকে আমাদের বসতবাড়িতে ১০/১২ জনের অজ্ঞাতনামা ডাকাতদল সশস্ত্র অবস্থায় টিনের বেড়া ভেঙে ভেতরে প্রবেশ করে। এরপর ঘরের জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে আমার স্বামী আব্দুল হাই চৌধুরী ও আমাকে ঘুম থেকে ডেকে তোলে।’

তিনি আরও বলেন, ডাকাতদল আমার স্বামীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে প্রতিরোধের জন্য তার ডান হাত দিয়ে অস্ত্র ধরে ফেললে তার ডান হাতের তালু কেটে রক্তাক্ত হয়। পরবর্তী সময়ে ডাকাতরা তার দুই হাঁটুতে এবং পেছনে উপর্যুপরি আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

এ সময় ডাকাতের অন্য সদস্যরা  বাড়ির আলমারি, লেপকাঁথা রাখা বক্স ভাঙে এবং বাড়ি থেকে নগদ তিন লাখ নগদ টাকা ও ১ ভরি পরিমাণ স্বর্ণের দুল নিয়ে ডাকাতরা বাড়ির পশ্চিম পাশের টিনের গেট ভেঙে চলে যায়।

এদিকে একই রাতে নওগাঁ ইউনিয়নের শাকই গ্রামের শফিকুল ইসলামের বাড়ির গেটের তালা ভেঙে বাড়ির ভেতরে প্রবেশ করে বিষাক্ত গ্যাস স্প্রে করে তাদের অজ্ঞান করে ফেলে।

এরপর বাড়িতে থাকা নগদ ৮০ হাজার টাকা ও স্বর্ণালঙ্কর নিয়ে যায় কে বা কারা। সকালে প্রতিবেশীরা তাদের অজ্ঞান অবস্থায় দেখতে পায়, পরে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় শফিকুলের স্ত্রী ময়না (৪২), ছেলে মনিরুল ইসলাম (২৪), মাসুদ রানাকে (১৮) অজ্ঞান করা হয়।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান, পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘনাস্থল পরিদর্শন করেছেন। তবে তাদের জ্ঞান ফিরে না আসার কারণে তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS