ভিডিও

পীরগাছায় দায়িত্ব গ্রহণ করলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান

প্রকাশিত: জুন ০৩, ২০২৪, ০৬:০২ বিকাল
আপডেট: জুন ০৩, ২০২৪, ০৬:০২ বিকাল
আমাদেরকে ফলো করুন

পীরগাছা (রংপুর) প্রতিনিধি : রংপুরের পীরগাছায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের দায়িত্বগ্রহণ উপলক্ষে সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সকালে উপজেলা পরিষদ হলরুমে সাধারণ সভা শেষে নবনির্বাচিতদের দায়িত্ব বুঝে দেন সাবেক উপজেলা চেয়ারম্যান শাহ মাহবুবার রহমান ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাজমুল হক সুমন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা টিপু মুন্সি। ইউএনও নাজমুল হক সুমনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- রংপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোসাদ্দেক হোসেন বাবলু, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান নাছিমা জামান ববি, পীরগাছা থানার ওসি সুশান্ত কুমার সরকার, ইটাকুমারি শিবচন্দ্র রায় কলেজের সাবেক অধ্যক্ষ নজরুল ইসলাম হক্কানি, পীরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন, রংপুর মহানগর দোকান মালিক ব্যবসায়ী সমিতির সভাপতি শাহ আশরাফুদ্দৌলা আরজু, জেলা পরিষদের সদস্য আব্দুল হান্নান ও উপজেলার ৯ ইউনিয়নের চেয়ারম্যানগণ।

এসময় বক্তব্য দেন- উপজেলা কৃষি কর্মকর্তা রফিকুল ইসলাম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ড. মো. আব্দুস সালাম, উপজেলা প্রকৌশলী মনিরুল ইসলাম প্রমুখ। দায়িত্বগ্রহণ উপলক্ষে নেচে গেয়ে ও ঢাক-ঢোল পিটিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে কর্মী ও সমর্থকসহ সর্বস্তরের লোকজন উপজেলা পরিষদ চত্ত্বরে উপস্থিত হন। পরে পরিষদ চত্ত্বরে এক আলোচনা সভায় যোগ দেন সংসদ সদস্য টিপু মুনশি ও নাছিমা জামান ববিসহ নেতাকর্মীরা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS