ভিডিও

ধর্ষণ চেষ্টায় যুবক গ্রেফতার

প্রকাশিত: জুন ০৩, ২০২৪, ০৭:২৫ বিকাল
আপডেট: জুন ০৩, ২০২৪, ০৭:২৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

গাজীপুরের কালিয়াকৈরে কোচ সম্প্রদায় (উপজাতি) যুবতী কনিকা রানীকে (২৪) ধর্ষণ চেষ্টায় ফারুক মিয়া নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত হলেন- উপজেলার ধুলিগড়া এলাকার ফজল মিয়ার ছেলে ফারুক মিয়া (৩৬)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, কণিকা রানী কালিয়াকৈরের চন্দ্রায় একটি পোশাক কারখানায় চাকরি করেন। প্রতিদিনের মতো গত ২২ মে ডিউটি শেষে রাত ৮ টায় অটো রিক্সা করে বাড়ি ফিরছিলেন। উপজেলার কোটবাড়ি বকুলতলা এলাকায় নেমে কনিকা রানী বনের ভিতর রাস্তা দিয়ে বাড়ি যাবার পথে বখাটে ওই এলাকার ফারুক মিয়া তার পিছু নেয়। গন্ধ্রেক চালা এলাকায় পৌঁছালে বখাটে ফারুক মিয়া কনিকা রানীকে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে জোর করে পাশের বনের ভিতর ট্রেনে হেঁচড়ে নিয়ে  ধর্ষণের চেষ্টা করে। ধর্ষণে ব্যর্থ হয়ে কনিকা রানীর মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। বিষয়টি এলাকায় মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়ে থানায় রবিবার কণিকা রানী বাদী একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে রবিবার রাতে ফারুক মিয়াকে গ্রেফতার করেন।

কালিয়াকৈর থানা (এস আই) মোস্তাফা জামাল আরিফ জানান, রাতে অভিযান চালিয়ে ফারুক মিয়াকে গ্রেফতার করা হয়েছে। সোমবার দুপুরে ফারুক মিয়াকে গাজীপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS