ভিডিও

সিলেটে বন্যার ভেতর ভোটের আয়োজন, ক্ষুব্ধ এলাকাবাসী 

প্রকাশিত: জুন ০৪, ২০২৪, ০৬:৩৬ বিকাল
আপডেট: জুন ০৪, ২০২৪, ০৬:৪৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

সিলেট  প্রতিনিধি: বৃষ্টিপাত ও উজানের ঢলে সৃষ্ট বন্যায় সিলেটের জকিগঞ্জ ও কানাইঘাট উপজেলায় প্রায় আড়াই লাখ মানুষ পানিবন্দি রয়েছেন। এ পরিস্থিতিতেই বুধবার (৫ জুন) অনুষ্ঠিত হতে যাচ্ছে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ। এরইমধ্যে সকল প্রস্তুতি নিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। ভোটগ্রহণের সরঞ্জামাদিও পাঠানো হচ্ছে কেন্দ্রে কেন্দ্রে।
এদিকে বন্যায় লাখো মানুষ পানিবন্দি থাকা অবস্থায়ও ইসির এমন তৎপরতায় ক্ষোভ প্রকাশ করছেন ভোটাররা। দুর্ভোগ-দুর্যোগের মধ্যে মানুষজন ভোট দিতে কেন্দ্রে না যাওয়ার সম্ভবনাই দেখছেন ভোটাররা।
তাদের দাবি, এই দুই উপজেলার অসংখ্য শিক্ষাপ্রতিষ্ঠান এখনও পানিতে তলিয়ে রয়েছে। এসব প্রতিষ্ঠান ভোটগ্রহণ কেন্দ্র হিসেবে ব্যবহার করার কথা।
নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইমরুল হাসান বলেন, দুই উপজেলার নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা এবং সংশ্লিষ্ট কমিটি বন্যা পরিস্থিতি নিয়ে প্রতিবেদন নির্বাচন কমিশনে পাঠিয়েছে। ইসি অনুমতি দেওয়ায় ভোটগ্রহণের সকল প্রস্তুতি নেওয়া হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS