ভিডিও

সিরাজদিখানে নির্বাচন পরবর্তী সহিংসতায় যুবক নিহত

প্রকাশিত: জুন ০৪, ২০২৪, ০৬:৫৯ বিকাল
আপডেট: জুন ০৪, ২০২৪, ১১:২১ রাত
আমাদেরকে ফলো করুন

সিরাজদিখান ( মুন্সীগঞ্জ) প্রতিনিধি :  মুন্সীগঞ্জের সিরাজদিখানে ক্রিকেট খেলা ও নির্বাচন পরবর্তী সহিংসতায় প্রতিপক্ষের   চাপাতির কোপে মো.হাশেম (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। সোমবার বিকালে উপজেলার লতব্দী ইউনিয়নের রামকৃষ্ণদী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হাশেম বাসাইল ইউনিয়নের উত্তর পাথরঘাটা গ্রামের সুলতান মিয়ার পুত্র ও বাসাইল ইউপি চেয়ারম্যান মো.সাইফুল ইসলাম যুবরাজের ব্যক্তিগত গাড়ী চালক । এ ঘটনায় পিয়ারুল খানের ছেলে ইকবাল ও বাবু শেখের ছেলে বাপ্পি নামে দুই জনকে গ্রেফতার করে থানা পুলিশ। 
পুলিশ ও স্থানীয়রা জানান, লতব্দী ইউনিয়নের রামকৃষ্ণদী গ্রামের মনু বেপারীর ছেলে জাবেদ ওমরের সাথে একই গ্রামের  আব্দুর রহমানের পুত্র ও বাসাইল ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম যুবরাজের জামাতা  মো.জহিরুলের সাথে দীর্ঘদিন যাবৎ আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ ছিল । গেলো ৩১ মে রামকৃষ্ণদী বাজার  মাঠে  ক্রিকেট খেলাকে নিয়ে দুপক্ষের মধ্যে মারামারা হয় । সোমবার সকাল ১০ টায় স্থানীয়রা দুপক্ষের মধ্যে বিচার শালিশ করে মিমাংশা করেন । কিন্তু বিকালে জাবেদ ওমরের লোকজন জহিুরুলের লোজনের ওপর হামলা করলে জহিরুলের সমর্থক মো.হাশেমকে চাপাতি দিয়ে কোপালে ঘটনাস্থলেই সে মারা যায় ।  
বাসাইল ইউপি চেয়ারম্যান মো.সাইফুল ইসলাম যুবরাজ বলেন, জাবেদ ওমর ২৯শে  মে তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনে ওমর আলী ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করে বিপুল ভোটে ফেল করেছে, আমার মেয়ের জামাই জহিরুল তাকে সমর্থন না করায় ওমর আলী লোকজন নিয়ে জহিরুলের বাড়িতে হামলা করতে আসলে সেখানে হাসেমকে পেয়ে  তার ওপর হামলা করেছে । 
সিরাজদিখান সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান রিফাত বলেন, দুই পক্ষে সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছে। হত্যার কারণ অনুসন্ধান করা হচ্ছে ও জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS