ভিডিও

ঘরে পড়ে ছিল গৃহবধূর গলাকাটা মরদেহ পলাতক স্বামী

প্রকাশিত: জুন ০৪, ২০২৪, ০৭:৫৭ বিকাল
আপডেট: জুন ০৪, ২০২৪, ০৭:৫৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি : রংপুরের গঙ্গাচড়ায় শুকতারা বেগম (৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (৪ জুন) দুপুরে উপজেলার আলমবিদিতর ইউনিয়নের ল্যাংড়ার বাজার এলাকায় স্বামীর বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

শুকতারা ওই এলাকার মাহবুব হাসান রাহাত (৪২) ওরফে বল্টুর স্ত্রী। তার বাবার বাড়ি দিনাজপুরের পার্বতীপুর সদর এলাকায়। স্থানীয়রা জানান, প্রায় ১৬ বছর আগে শুকতারার সাথে বল্টুর বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের নবম শ্রেণিতে পড়ুয়া এক ছেলে সন্তান রয়েছে।

সংশ্লিষ্ট ওয়ার্ডের নারী ইউপি সদস্য মল্লিকা আক্তার জানান, গত রোববার বল্টুর মা ও তার ছেলে রংপুরে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। বাড়িতে তারা স্বামী-স্ত্রী দু’জনে ছিলেন। গতকাল মঙ্গলবার সকাল দশটার দিকে বল্টু একা বাড়ি থেকে বের হয়ে যান।

এরপর দীর্ঘ সময় ধরে শুকতারা বাড়ির বাইরে বের না হওয়ায় প্রতিবেশীরা তার খোঁজে ঘরে ঢুকে বিছানায় গলা ও হাতকাটা অবস্থায় তাকে পড়ে থাকতে দেখেন। পরে খবর পেয়ে গঙ্গাচড়া মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে।

মল্লিকা আক্তার আরও জানান, মাহাবুব হাসান রাহাত ওরফে বল্টু মাদকাসক্ত ছিলেন। তিনি আলমবিদিতর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনছুর আলী সরকারের (ভ্যাটান) নাতি। খবর পেয়ে বিকেলে নিহত শুকতারার ছেলে অপূর্ব বাড়িতে এসে নির্বাক হয়ে পড়ে। নিজেকে সামলিয়ে নিয়ে সে বলে, ৩ দিন আগে আমি দাদিসহ ফুফুর বাড়ি বেড়াতে যাই। বাড়িতে ছিল শুধু বাবা-মা। মা কীভাবে মারা গেল কিছুই জানি না।

গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বলেন, শুকতারার গলা ও হাতকাটাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছিল। ময়না তদন্ত রিপোর্টের প্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS