ভিডিও

রাজশাহীতে গাছচাপায় নিহত ৪

প্রকাশিত: জুন ০৪, ২০২৪, ১১:১৮ রাত
আপডেট: জুন ০৫, ২০২৪, ০৫:৪৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর বাঘা উপজেলার বাউসা ইউনিয়নের রাজার মোড় এলাকায় কালবৈশাখী ঝড়ে চায়ের স্টলের ওপর গাছ ভেঙে পড়ে চারজন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (৪ জুন) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরও অনেকে আহত হয়েছেন।

আহতদের কয়েকজনকে উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আরও চাপা থাকার আশঙ্কায় গতরাতে সেখানে ফায়ার সার্ভিসের দল উদ্ধার কাজ চালাচ্ছিল। নিহতরা হলেন- বাঘার পাঁচপাড়া গ্রামের জালাল, জাকির হোসেন, সেন্টু ও অজ্ঞাত একজন।

বাঘা উপজেলা নির্বাহী অফিসার তরিকুল ইসলাম জানান, রাত সাড়ে ৮টার দিকে হুট করেই মেঘ কালো হয়ে কালবৈশাখী ঝড় ওঠে। ঝড়ের তান্ডবে বিশাল বড় একটা পাইকড় গাছ রাজার মোড় এলাকায় উপড়ে চায়ের স্টলের ওপর পড়ে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশের সদস্যরা ঘটনাস্থলে উদ্ধার কাজ শুরু করে। এ ঘটনায় আজ মঙ্গলবার (৪ জুন) এখবর লেখা পর্যন্ত চারজন মারা যান। কয়েকজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গাছের নিচে আরও কয়েকজন চাপা পড়ে থাকার আশঙ্কা করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS