ভিডিও

শাহজাদপুরে আগুনে মালামালসহ দুটি ঘর ও টাকা পুড়ে গেছে

প্রকাশিত: জুন ০৫, ২০২৪, ০৭:২২ বিকাল
আপডেট: জুন ০৫, ২০২৪, ০৭:২২ বিকাল
আমাদেরকে ফলো করুন

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : শাহজাদপুর পৌর সদরের দরগাপাড়া মহল্লায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে  বসতবাড়িতে ভয়াবহ আগুনে ২ টি ঘর ও নগদ টাকা পুড়ে গেছে। ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের সহযোগিতার আগুন নিভিয়ে ফেলা হয়।

জানা যায়, আজ বুধবার (৫ জুন) দুপুরে পৌর সদরের দরগাপাড়া মহল্লায় শরীফ এবং ওমরের বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে বসতবাড়িতে আগুন লেগে যায়। আগুনে চারটি ঘরের মধ্যে দুটি ঘর সম্পূর্ণ ভস্মীভূত হয় এবং বাকী দুটি ঘরের অধিকাংশ পুড়ে যায়।

খবর পেয়ে শাহজাদপুর ফায়ার স্টেশনের একটি ইউনিট ও এলাকাবাসীর সহযোগিতায় আগুন নিভিয়ে  ফেলে। বাড়ির মালিক শরীফ এবং ওমর জানায়, আগুনে তাদের নগদ ১ লাখ ৭৫ হাজার টাকা এবং দুটি ঘর পুড়ে ছাই হয়ে যায়। আগুনে আনুমানিক ৭ থেকে ৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তারা জানান। আগুনে সব হারিয়ে তারা এখন নিঃস্ব হয়ে গেছে।

উপজেলা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার রেজাউল করিম ও টিম লিডার আসাদুজ্জামান জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে যায়। এতে দুটি ঘর সম্পূর্ণ পুড়ে যায়। আমরা দ্রুততার সাথে আগুন নিভিয়ে ফেলি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS