ভিডিও

ঠাকুরগাঁওয়ে ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার : মাদক উদ্ধার

প্রকাশিত: জুন ০৫, ২০২৪, ০৯:৪১ রাত
আপডেট: জুন ০৫, ২০২৪, ০৯:৪১ রাত
আমাদেরকে ফলো করুন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁও জেলা পুলিশের অভিযানে বিভিন্ন থানা এলাকায় বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধারসহ ২ ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। আজ বুধবার (৫ জুন) ঠাকুরগাঁও জেলা পুলিশ উল্লেখিত বিষয়ে প্রতিবেদন প্রকাশ করে।

পুলিশ জানায়, সদর থানা পুলিশের মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এতে পৌর শহরের শান্তিনগর (একুশের মোড়) এলাকার মো. এমদাদুল হকের ছেলে মো. সাদেকুল ইসলাম ওরফে সুজনকে (৩৭) ১০৪ পিস ট্যাপেন্টাডলসহ গ্রেপ্তার করা হয়।

অপরদিকে বালিয়াডাঙ্গী থানা পুলিশের একটি টিম বড় পলাশবাড়ী ইউনিয়নের ঝিগড়া বেলসাড়া গ্রামে অভিযান পরিচালনা করে। এসময় ওই গ্রামের মৃত আবু তাহেরের ছেলে মো. আব্দুল কাদেরকে (৫১) ৬০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। এছাড়াও সদর থানায় ৪টি, বালিয়াডাঙ্গী থানায় ২টি, হরিপুর থানায় ৩টি ও রুহিয়া থানায় ১টিসহ মোট ১০টি ওয়ারেন্ট নিস্পত্তি করা হয়।

বিভিন্ন থানায় মাদক বিরোধী অভিযানে গ্রেপ্তারকৃত ২ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়। অপরাধ দমন ও শান্তি শৃঙ্খলা রক্ষা এবং মাদক নির্মূলে ঠাকুরগাঁও জেলা পুলিশ সদা তৎপর রয়েছে বলে জানান পুলিশ সুপার।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS