ভিডিও

রৌমারীতে গ্রামবাসীর উদ্যোগে বাঁশের সাঁকো উদ্বোধন

প্রকাশিত: জুন ০৫, ২০২৪, ০৯:৫৪ রাত
আপডেট: জুন ০৫, ২০২৪, ০৯:৫৪ রাত
আমাদেরকে ফলো করুন

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : রৌমরী উপজেলার দাঁতভাঙ্গা ও চরশৌলমারী ইউনিয়নের মাঝামাঝি আমবাড়ি ও কাজাইকাটা গ্রামে হলহলিয়া নদীর ওপর স্বাধীনতার ৫৩ বছরেও কোন প্রকার ব্রিজ না থাকায় চরম দুর্ভোগের মধ্যে ২শ’ ফুট লম্বা গ্রামবাসীর প্রচেষ্টায় ও নিজ খরচে একমাত্র ভরসা বাঁশের সাকো উদ্বোধন করলো উপজেলা পরিষদ চেয়ারম্যান।

এ নদীর ওপর দিয়ে দাঁতভাঙ্গা, চরশৌলমারী ও উলিপুর উপজেলার পূর্বাঞ্চলের প্রায় ২৫টি গ্রামের ৬০ হাজার মানুষের যাতায়াতের একমাত্র রাস্তা। একটি ব্রিজের জন্য এলাকাবাসীর পক্ষ থেকে বহুবার এমপি মন্ত্রীদেরকে আবেদন নিবেদন করা হলেও দাবি পূরণ হয়নি।

শত কষ্টের মধ্যদিয়ে আজ বুধবার (৫ জুন) বিকেল ৪টায় রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হলহলিয়া নদীর ওপর এই সাঁকো উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সামছুল দোহা, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি, স্থানীয় নেতা রোকনুজ্জামান রোকন, আব্দুর রাজ্জাকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গ্রামের সকল শ্রেণি পেশার মানুষ। আলোচনা সভায় স্থানীয়ভাবে বক্তব্য রাখেন বক্তার হোসেন, ইমান আলী, মোল্লা জমির উদ্দিন, সুজন আহমেদ, মমিনুল হক প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS