ভিডিও

ভোটের বিজয় মিছিলে গুলিবিদ্ধ তরুণের মৃত্যু

প্রকাশিত: জুন ০৬, ২০২৪, ০২:৫৩ দুপুর
আপডেট: জুন ০৬, ২০২৪, ০৭:০৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতায় গুলিতে আয়াশ রহমান ইজাজ (২৩) নামে এক তরুণ নিহত হয়েছেন। বুধবার (৬ জুন) ব্রাহ্মণবাড়িয়া কলেজপাড়া খান টাওয়ার মোড়ে ভোটের বিজয় মিছিলে গুলিবিদ্ধ হন ওই তরুণ। পরে তাকে আহতবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

ইজাজ ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে উদ্ভিদবিদ্যা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। সে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার কলেজপাড়া গ্রামের মুদি ব্যবসায়ী আমিনুর রহমানের ছেলে। তিন বোন এক ভাইয়ের মধ্যে তিনি ছিলেন ছোট।

মৃতের বন্ধু আতিকুর রহমান বলেন, উপজেলা নির্বাচনের চতুর্থ ধাপে ব্রাহ্মণবাড়িয়া সদর থেকে প্রতিদ্বন্দ্বিতা করে শাহাদত হোসেন আনারস প্রতীকে জয়লাভ করেন। সেই জয়ের আনন্দ মিছিলে কে বা কারা গুলি করলে ইজাজ মাথায় গুলিবিদ্ধ আহত হয়। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে রাত সাড়ে ৯টার দিকে ঢামেক হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করে বলেন, মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS