ভিডিও

সিগারেটের জন্য প্রাণ গেল যুবকের !

প্রকাশিত: জুন ০৬, ২০২৪, ০৮:১৮ রাত
আপডেট: জুন ০৬, ২০২৪, ০৮:১৮ রাত
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : বাকিতে সিগারেট না দেওয়ায় হামলার স্বীকার আহত দোকান মালিক ফারুক ভূঁইয়া (৩০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। ঘটনাটি ঘটেছে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায়। নিহত ফারুক ভূঁইয়া উপজেলার সাপলেজা ইউনিয়নের চড়কগাছিয়া আশ্রয়ণ প্রকল্প এলাকার মৃত নুরু ভূঁইয়ার ছেলে।

শুক্রবার (৩১ মে) রাতে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার সাপলেজা ইউনিয়নের চড়কগাছিয়া আশ্রয়ণ প্রকল্প এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আজ বৃহস্পতিবার (৬ জুন) বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। 

নিহতের স্ত্রী রিজিয়া বেগম জানান, চড়কগাছিয়া আশ্রয়ণ প্রকল্প এলাকার পূর্ব পাশে তার স্বামী ফারুক ভূঁইয়ার চায়ের দোকান চালাত। গত শুক্রবার রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার সময় স্থানীয় শাওন হাওলাদার, শাহিন ও সুমন তার স্বামীর কাছে বাকিতে সিগারেট নিতে চায়। এ সময় তার স্বামী তাদের কাছে আগের পাওনা ১৪০০ টাকা চায় এবং বাকিতে সিগারেট দিতে পারবে না বলে। এতে ক্ষিপ্ত হয়ে শাওন হাওলাদার, শাহিন ও সুমন তার স্বামীর ওপর লোহার রড দিয়ে হামলা চালায়। এতে তার স্বামী ফারুক ভূঁইয়া গুরুতর আহত হলে স্থানীরা তাকে উদ্ধার করে প্রথম মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে ফারুক ভূঁইয়া মারা যায়।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, বাকিতে সিগারেট না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে দোকান মালিকের ওপরে হামলা হয়। ৩১ মে রাতে এ হামলার ঘটনা ঘটে। পরে ৪ জুন ফারুক ভূঁইয়ার স্ত্রী রিজিয়া বেগম তিনজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS