ভিডিও

সাভারে নিখোঁজের চার দিন পর মাটি খুড়ে মিলল নারীর লাশ

প্রকাশিত: জুন ০৭, ২০২৪, ০৪:০৮ দুপুর
আপডেট: জুন ০৭, ২০২৪, ০৪:১০ দুপুর
আমাদেরকে ফলো করুন

ঢাকার সাভার উপজেলায় নিখোঁজের চার দিন পর মাটি খুড়ে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে; এ ঘটনায় এক মাদক কারবারীকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে ডিবি পুলিশ।

বৃহস্পতিবার সকালে বিকালে সাভারের বিরুলিয়া ইউনিয়নের খনিজনগর এলাকায় লাশটি পাওয়া যায় বলে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত পুলিশ সুপার মুবশশিরা হাবীব খান জানান।

নিহত সীমা আক্তার (৪৫) মাদারীপুরে শিবচর উপজেলার বাসিন্দা। তিনি খনিজনগর এলাকায় বোনের বাসায় ভাড়া থাকে। তার স্বামী জাহাঙ্গীর আলম সৌদি প্রবাসী।

গ্রেপ্তার সাইফুল ইসলাম ওই ইউনিয়নের বাসিন্দা।

অতিরিক্ত পুলিশ সুপার মুবশশিরা সাংবাদিকদের বলেন, ২ জুন সীমা আক্তার নিখোঁজ হলে তার মেয়ে তানিয়া আক্তার মাদক ব্যবসায়ী স্বপন, আসিফ, সাইফুল ইসলাম ও রেজাউলকে অভিযুক্ত অপহরণের মামলা করেন। সেই মামলায় সকালে মাদক ব্যবসয়ী সাইফুলকে গ্রেপ্তার করা হয়।

“পরে তার দেওয়া তথ্য অনুযায়ী, ওই এলাকায় মাদক ব্যবসায়ী স্বপনের বাড়ির পাশে মাটি খুড়ে সীমা আক্তারের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।”

তিনি বলেন, লাশটি রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

মুবশশিরা বলেন, “এ ঘটনায় জড়িত মূলহোতা মাদক ব্যবসায়ী স্বপন এখনও পলাতক। পলাতক সব আসামিকে গ্রেপ্তার এবং ঘটনার তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে।”

নিহতের মেয়ে তানিয়া আক্তার বলেন, নিখোঁজ হওয়ার দুই দিন আগে তার মার সঙ্গে শেষ কথা হয়। তখন তাকে বলেছিল স্বপন ও তার সহযোগীরা হত্যা করে গুম করে দেয়ার হুমকি দিয়েছেন।

বিরুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান সেলিম মণ্ডল বলেন, “শুনেছি মাদক ব্যবসায় বাধা দেওয়ায় ওই নারীকে হত্যা করে মাটি চাপা দিয়ে রেখেছিল মাদক ব্যবসায়ীরা।”



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS