ভিডিও

যুবলীগ কর্মীর মাথায় গুলি করে হত্যা

প্রকাশিত: জুন ০৭, ২০২৪, ০৪:৪৮ দুপুর
আপডেট: জুন ০৮, ২০২৪, ১২:৪৯ রাত
আমাদেরকে ফলো করুন

সদর উপজেলায় আলী হোসেন (৩৫) নামে এক যুবলীগ কর্মীর মাথায় গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি সদ্য অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী মোটরসাইকেল প্রতীকের প্রার্থী তৌহিদ চাকলাদার ফন্টুর সমর্থক ছিলেন।

বৃহস্পতিবার (৬ জুন) দিবাগত রাত ১টার দিকে সদর উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের বাহাদুরহুর-তেঁতুলতলা মোড়ে এ ঘটনা ঘটে। নিহত আলী বাহাদুরপুর এলাকার রহমত আলীর ছেলে ছিলেন।

নিহতের স্বজনরা জানান, গত ৫ মে অনুষ্ঠিত যশোর সদর উপজেলা নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান প্রার্থী ফন্টু চাকলাদারের বিজয় উপলক্ষে বৃহস্পতিবার বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে রাতে স্থানীয় চেয়ারম্যানের আয়োজিত বিজয়ী ভোজে অংশ নেন আলী হোসেন। সেখান থেকে রাতে বাড়ি ফেরার জন্য বাহাদুরপুর তেঁতুলতলা নামকস্থানে পৌঁছলে দুই দুর্বৃত্ত মোটর সাইকেলযোগে এসে তাকে গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা রহমত আলী বলেন, রাতে আমি ঘুমিয়ে যাই। কিছুক্ষণ পর প্রতিবেশীরা এসে জানায় আলী হোসেন গুলিবিদ্ধ হয়েছে। উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে দ্বন্দ্বের জেরে আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। সে উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল প্রতীকের সমর্থক ছিল। নির্বাচন নিয়ে একই এলাকার নবাব মেম্বার গ্রুপ ও সিরাজের সঙ্গে তার বিরোধ চলছিল।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নির্বাচনী কোনো বিষয় আছে কিনা তা তদন্ত না করে বলা যাচ্ছে না। হত্যাকাণ্ডে জড়িতদের ধরতে অভিযান শুরু হয়েছে।

এদিকে, পুলিশের অন্যান্য সূত্র বলছে, জমিজমা নিয়ে পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে। এ বিষয়ে তেমন কোনো তথ্য পাওয়া যায়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS