ভিডিও

নওগাঁয় সাড়ে ৪৭ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৩

প্রকাশিত: জুন ০৭, ২০২৪, ০৬:৩৬ বিকাল
আপডেট: জুন ০৭, ২০২৪, ০৬:৩৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ পত্নীতলায় অভিযান চালিয়ে সাড়ে ৪৭ কেজি গাঁজাসহ মাদক চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। বৃহস্পতিবার দিবাগত রাত ১টায় উপজেলার ঘোষনগর নামক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলো- ঘোষনগর এলাকার নবির উদ্দিনের ছেলে নুর নবী(৩৮) ও চাঁপড়া এলাকার রামপদদের ছেলে রজনী কান্ত(৩২) এবং চাঁপাইনবাবগঞ্জের নাচোল থানার দেউপাড়া এলাকার ইসাহাকের ছেলে নবী(৩০)। গতকাল শুক্রবার দুপুর ১২টায় র‌্যাব থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে গ্রেপ্তারের বিষয়টি জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল নওগাঁর পত্নীতলা থানাধীন ঘোষনগর নামক এলাকায় মোসলেমের মোড় থেকে তাদের গ্রেপ্তার করে। এসময় তাদের কাছে থাকা ২টি বস্তা তল্লাশি করে উক্ত পরিমাণ গাঁজা উদ্ধার করা হয়। এছাড়া তিনটি মোবাইল ও তিনটি সিম উদ্ধার করা হয়। পরবর্তীতে পত্নীতলা থানায় একটি নিয়মিত মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS