ভিডিও

শাহজাদপুরে শিক্ষক হারুন হত্যাকান্ডের মূল আসামি গ্রেপ্তার দাবিতে মানববন্ধন

প্রকাশিত: জুন ০৭, ২০২৪, ০৭:৩৯ বিকাল
আপডেট: জুন ০৭, ২০২৪, ০৭:৩৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : শিক্ষক হারুন হত্যাকান্ডের মূল আসামি গ্রেপ্তার দাবিতে শাহজাদপুর ও পাবনার আমিনপুরে বিশাল মানবন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

জানা যায়, উপজেলার পোরজনাবাজার সংলগ্ন হরিনাথপুর গ্রামের গাজী আলাউদ্দিন খান (আলোর) ছেলে বিএসসি শিক্ষক হারুন অর-রশিদ। গ্রামের মানুষ সবাই তাকে খুব ভাল জানে। তিনি পার্শ্ববর্তী মহারাজপুর গ্রামের ফখরুল মোল্লার মেয়ে রেখা খাতুন ওরফে শাপলা খাতুনকে বিয়ে করেন।

বিয়ের কিছুদিন পর থেকেই তাদের সংসারে অশান্তি শুরু হয়। হারুনের স্ত্রী উশৃংঙ্খল জীবন যাপন করছিলেন। তাকে নিয়ে সামাজিকভাবে অনেকবার শালিশ বৈঠক হয়েছে। বেপরোয়া জীবন যাপনের জন্য তাকে স্বামী ডিভোর্স দেন। এদিকে গত ২৪ মে রাতে পোরজনা বাজার থেকে কয়েবজন সন্ত্রাসী তাকে তুলে নিয়ে যায়।

পরে নির্মমভাবে পোরজনা মাঠের মধ্যে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে। তার লাশ ভ্যানে করে স্থানীয় মেম্বার হাশেমের কাছে পাঠিয়ে দেয়া হয়।

এদিকে শিক্ষক হারুন হত্যার প্রতিবাদে গত ১ জুন পোরজনা বাজারে গ্রামবাসী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন। ২ জুন সকালে পাবনার আমিনপুর এলাকার রতনগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষকরা হারুন হত্যার প্রতিবাদে ও আসামিদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন। এদিকে ১৪ দিন অতিবাহিত হলেও হত্যাকান্ডের মূল আসামিরা গ্রেপ্তার না হওয়ায় শিক্ষক হারুনের পরিবার চিন্তিত হয়ে পড়েছে।
এব্যাপারে শাহজাদপুর থানার ওসি (ভারপ্রাপ্ত) আসলাম হোসেন বলেন, নিহত শিক্ষক হারুনের  পিতা বাদি হয়ে  ১৯ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। আমরা তিন আসামিকে গ্রেফতার করেছি । বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে ।    



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS