ভিডিও

নওগাঁয় বজ্রপাতে তিনজনের মৃত্যু, আহত দুই

প্রকাশিত: জুন ০৭, ২০২৪, ০৮:১৯ রাত
আপডেট: জুন ০৭, ২০২৪, ১০:৪৪ রাত
আমাদেরকে ফলো করুন

নওগাঁর মান্দা এবং পত্নীতলা উপজেলায় বজ্রপাতে তিনজনের মৃত্যু হয়েছে। এছাড়া গুরুতর আহত হয়েছেন বদলগাছীতে আরও দুইজন।

আজ শুক্রবার (০৭ জুন) বিকেলে ভিন্ন ভিন্ন সময়ে এসব ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

এ বিষয়ে পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন সাংবাদিকদের জানান, বজ্রপাতে উপজেলার নাগরগোলা গ্রামে খাদেমুল (৫০) ও গাহন গ্রামে মনিকা (৩৫) নামে দুইজনের মৃত্যু হয়েছে। স্থানীয়দের ভাষ্যমতে ঝড়বৃষ্টির সময় বাড়ির পাশে আম কুড়াতে যান খাদেমুল। এ সময় বজ্রপাত হলে সেখানেই তার মৃত্যু হয়। এছাড়া মনিকা বাড়ির উঠানে ধানের খড় শুকানোর সময় বজ্রপাত হলে তার মৃত্যু হয়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজ্জামেল হক জানান, বিকেলে উপজেলার ভোলাম গ্রামে ধান শুকানোর কাজ করছিলেন শামসুল আলম (৩৪)। এ সময় হঠাৎ বজ্রপাত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, বিকেল ৫টার দিকে বদলগাছী উপজেলার ঘাবনা গ্রামের মাঠে গবাদি পশুকে ঘাস খাওয়াচ্ছিলেন আব্দুল খালেক এবং হবিবুর রহমান নামে দুই ব্যক্তি। এ সময় ঝড়-বৃষ্টি শুরু হলে তারা সড়কের পাশে গাছের নিচে আশ্রয় নেন। তখন বজ্রপাত হলে গাছের ডাল পড়ে তারা দুইজন গুরুতর আহত হন। এছাড়া ঘটনাস্থলেই বজ্রপাতে তাদের দুইটি ছাগল মারা যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS