ভিডিও

বগুড়ার নন্দীগ্রামে ইউপি সদস্যকে হুমকির ঘটনায় জিডি

প্রকাশিত: জুন ০৮, ২০২৪, ০৮:৩২ রাত
আপডেট: জুন ০৯, ২০২৪, ১২:০৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে নির্বাচনের পরদিন সাবেক ইউপি সদস্যের পথরোধ করে হুমকির ঘটনায় থানায় জিডি করা হয়েছে। ঘটনাটির তদন্ত করছে পুলিশ। চতুর্থ ধাপে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রেজাউল আশরাফ জিন্নাহর (আনারস) পক্ষে কাজ করায় হুমকির ঘটনা ঘটেছে বলে অভিযোগসূত্রে জানা গেছে।

গত বৃহস্পতিবার থানায় সাধারণ ডায়েরি করেন ভাটরা ইউনিয়নের দমদমা গ্রামের সাবেক ইউপি সদস্য লুৎফর রহমান। জিডিতে ইউপি চেয়ারম্যান মোরশেদুল বারীর ছোট ভাই মাহফুজার রহমান মাফুকে বিবাদী করা হয়েছে। তিনি বৃ-কঞ্চি গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান মৃত জালাল উদ্দিন মন্ডলের ছেলে।

সাবেক ইউপি সদস্য জিডিতে উল্লখ করেন, তিনি বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে দমদমা গ্রামের নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে নন্দীগ্রাম ফুড অফিসের উদ্দেশ্যে বের হন। পথিমধ্যে পন্ডিতপুকুর বাজারে একটি চায়ের দোকানের সামনে পাকা রাস্তার ওপর তার পথরোধ করে ইউপি চেয়ারম্যানের ভাই মাফু। অকথ্যভাষায় গালিগালাজসহ মারমুখি আচরণ করে।

সাবেক ইউপি সদস্যকে প্রাণনাশের হুমকি দেয় বলে জিডিতে উল্লেখ করেছেন। এ ব্যাপারে মাহফুজার রহমান মাফুর মন্তব্য পাওয়া যায়নি। নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমগীর হোসাইন আজম বলেন, নিরাপত্তা শঙ্কিত একজন এসে থানায় জিডি করেছেন। বিষয়টির তদন্ত করা হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS