ভিডিও

সৈয়দপুরে অগ্নিকান্ডে দুই পরিবারের সর্বস্ব পুড়ে ছাই

প্রকাশিত: জুন ০৮, ২০২৪, ০৯:২২ রাত
আপডেট: জুন ০৮, ২০২৪, ০৯:২২ রাত
আমাদেরকে ফলো করুন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর সৈয়দপুরে ভয়াবহ অগ্নিকান্ডে দু’টি পরিবারে সর্বস্ব পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল শুক্রবার দিবাগত রাতে উপজেলার ৫নং খাতামধুপুর ইউনিয়নের হামুরহাট সংলগ্ন  বৈরাগীপাড়ায় ঘটনাটি ঘটে।

জানা যায়, ঘটনার দিন দিবাগত রাত আনুমানিক সাড়ে তিনটায় দিনমজুর কৃষ্ণ মহন্তের ঘর থেকে আকস্মিক আগুনের সূত্রপাত ঘটে। পরে তা পাশের শ্রী পরি মহন্তের ঘরেও ছড়িয়ে পড়ে। আগুনের ঘটনাটি টের পেয়ে পরিবারের ঘুমন্ত লোকজন কোন রকমে ঘরে বাইরে বের হয়ে আসেন।

মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখায় তাদের ঘরে থাকা আসবাবপত্র, কাপড়-চোপড়, ধান-চাল, রিকশা-ভ্যানসহ সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। এতে পরিবার দু’টির কয়েক লাখ টাকার মালামাল ভস্মীভূত হয়েছে বলে জানা গেছে।

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আগুনের খবর পেয়ে তারাগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছনোর আগেই আগুনে সবকিছু পুড়ে যায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS