ভিডিও

দুপচাঁচিয়ায় কিশোর গ্যাংয়ের মারপিটে দুই যুবক আহত : দু’জন গ্রেফতার

প্রকাশিত: জুন ০৮, ২০২৪, ০৯:৫৭ রাত
আপডেট: জুন ০৮, ২০২৪, ০৯:৫৭ রাত
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : বগুড়া দুপচাঁচিয়া উপজেলায় কিশোর গ্যাংয়ের মারপিটে মুত্তাকিম হোসেন (১৯) ও সবুর হোসেন (২২) নামের দুই যুবক আহত হয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় আজ শনিবার (৮ জুন) পুলিশ কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে।

পুলিশ জানান, উপজেলার তালোড়া কইল উত্তরপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে মুত্তাকিম হোসেন (১৯) এর সাথে প্রতিবেশী কিশোর গ্যাং সদস্য হিসেবে পরিচিত কয়েকজন যুবকের বিরোধ চলে আসছিলো। গতকাল শুক্রবার সন্ধ্যায় মুত্তাকিম হোসেন তার বন্ধু কইল মন্ডলপাড়া গ্রামের আব্দুল মতিনের ছেলে সবুর হোসেন (২২) কে সাথে নিয়ে পার্শ্ববর্তী নির্মাণাধীন একটি ছাদে বসে গল্প করছিলো।

পূর্ব পরিকল্পনা অনুযায়ী কিশোর গাংয়ের ১০ থেকে ১১ সদস্য হাতে দেশীয় চাকু, হাসুয়া, দা, লোহার রড নিয়ে তাদের উপর হামলা করে। তাদের এলোপাথারি মারপিটে উভয়ে গুরুতর আহত হয়। তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে কিশোর গ্যাং সদস্যরা বীরদর্পে ঘটনাস্থল ত্যাগ করে চলে যায়। আহত অবস্থায় দু’জনকেই প্রথমে দুপচাঁচিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় রাতেই তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আজ শনিবার (৮ জুন) মুত্তাকিম হোসেনের মা মুনজিলা বাদী হয়ে তিন জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৭ থেকে ৮ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

পুলিশ মামলা গ্রহণ করেই নন্দীগ্রাম উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়নের বাঁশোহরিহারা গ্রামে অভিযান চালিয়ে আসামির নিকটতম আত্মীয়র বাড়ি থেকে কইল উত্তরপাড়া গ্রামের বুলু শেখের ছেলে মাসায়েক শেখ (২৪) ও আব্দুল হান্নানের ছেলে রকি দপ্তরি (১৯) কে গ্রেপ্তার করে।

থানা অফিসার ইনচার্জ সনাতন চন্দ্র সরকার জানান, গ্রেপ্তারকৃত আসামিদের আজ শনিবার (৮ জুন) বগুড়া কোর্টহাজতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS