ভিডিও

ধুনটে আন্তঃজেলা চোর দলের সদস্য গ্রেপ্তার, স্বর্ণালংকার জব্দ

প্রকাশিত: জুন ০৮, ২০২৪, ১০:৩০ রাত
আপডেট: জুন ০৮, ২০২৪, ১০:৩০ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : ধুনট উপজেলায় দিনের বেলায় ব্যবসায়ীর বাসা থেকে স্বর্ণালংকার সহ প্রায় সাড়ে ৪ লাখ টাকার মালামাল চুরি মামলায় বিপ্লব মন্ডল (২৯) নামে আন্তঃজেলা চোর চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থাকা ৫টি শাড়ী ও স্বর্ণালাংকার জব্দ করা হয়।

আজ শনিবার (৮ জুন) দুপুরের পর ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। বিপ্লব মন্ডল সারিয়াকান্দি উপজেলার চন্দনবাইশা গ্রামের বদি মন্ডলের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন জেলার থানা গুলোতে ৮টি চুরি মামলা রয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ধুনট উপজেলা সদরের কুঠিবাড়ি এলাকার ব্যবসায়ী ফারহান ইশতিয়াক সনম গত ২২ মে সকাল ১১টার দিকে বাসায় তালা লাগিয়ে পরিবার পরিজন নিয়ে বগুড়া শহরে আত্মীয়র বাসায় যান। ওই দিন বাড়িতে অন্য কেউ ছিল না।

এ সুযোগে বিপ্লব মন্ডল ও তার সহযোগিরা ওই বাসার তালা ভেঙে নগদ টাকা, শাড়ি, স্বর্ণালংকার, গ্যাসের চুলা ও সিলেন্ডারসহ প্রায় সাড়ে ৪ লাখ টাকার মালামাল নিয়ে গেছে। এ ঘটনায় ব্যবসায়ী ফারহান ইশতিয়াক সনম বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, তথ্যপ্রযুক্তির মাধ্যমে ব্যবসায়ীর বাসায় চুরির ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে বিপ্লব মন্ডলকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে চুরির ঘটনা স্বীকার করেছে। এই চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS