ভিডিও

সুজানগরে সিএনজি স্ট্যান্ড দখল নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত ১৬

প্রকাশিত: জুন ০৮, ২০২৪, ১১:০৪ রাত
আপডেট: জুন ০৮, ২০২৪, ১১:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

সুজানগর (পাবনা) প্রতিনিধি : পাবনার সুজানগরে সিএনজি (অটোরিকশা) স্ট্যান্ড দখল নেওয়াকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ শনিবার (৮ জুন) সকালে উপজেলার কাদোয়-চিনাখড়া সিএনজি স্ট্যান্ডে ঘটনাটি ঘটে।

সুজানগর থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, বেশকিছুদিন ধরে স্থানীয় আওয়ামী লীগ নেতা লিটন প্রামাণিক ও তার লোকজন কাদোয়া- চিনাখড়া সিএনজি স্ট্যান্ড দখল করে সিএনজি চালকদের কাছ থেকে চাঁদা নিয়ে আসছিল। ওইদিন সকাল ৮টায় একই এলাকার আওয়ামী লীগ নেতা শুভ প্রামাণিক ও তার লোকজন সিএনজি স্ট্যান্ডটি দখলে নিতে গেলে সংঘর্ষ বাধে। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১৬জন আহত হয়।

আহতদের মধ্যে কাদোয়া গ্রামের তাজু প্রামাণিক (৪৫), আলাউদ্দিন প্রামাণিক (৫০), আলাউদ্দিনের স্ত্রী হেলেনা খাতুন (৪০), ছেলে শুভ প্রামাণিক (২১), মাসুম শেখ (৩৪), শরিফুল ইসলাম (৩০), সাদ্দাম হোসেন (৩০), দেলোয়ার হোসেন (৩৫)।

সেলিম প্রামাণিক (৩৫), ইসিম প্রামাণিক (৪০), সুমন প্রামাণিক (৩৮), মনির উদ্দিন প্রামাণিক (৬৩) ও উজ্জল কাজীকে (৪০) সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে সুজানগর থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দিন বলেন, সিএনজি স্ট্যান্ড দখল নেওয়াকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় থানায় কোন লিখিত অভিযোগ হয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS