ভিডিও

শিবগঞ্জের আনিছুর হত্যা মামলার আসামি শামীম গাজীপুর থেকে আটক

প্রকাশিত: জুন ০৮, ২০২৪, ১১:১১ রাত
আপডেট: জুন ০৮, ২০২৪, ১১:১১ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : র‌্যাব-১২ এবং র‌্যাব-১ পোড়াবাড়ী, গাজীপুরের সদস্যরা যৌথ অভিযান চালিয়ে হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো. শামীম গাছুকে আটক করেছে। গত শুক্রবার রাত সাড়ে ৮ টায় গাজীপুর জেলার কালিয়াকৈর থানার সফিপুর কারুল সুরিচালা এলাকা থেকে তাকে আটক করে।

মো. শামীম গাছু বগুড়ার শিবগঞ্জ উপজেলার দেউলী গাছুপাড়ার মৃত ছানাউল্লাহ গাছুর ছেলে। শামীম গাছু একই এলাকার আনিছুর রহমান হত্যা মামলার আসামি।

র‌্যাব-১২ বগুড়া সূত্র জানিয়েছে শিবগঞ্জ উপজেলার দেউলী গাছুপাড়ার মৃত ছানাউল্লাহ গাছুর ছেলে শামীম গাছু ২০০৬ সালে আনিছুর রহমানের কাছ থেকে একটি ধানের জমি বর্গা নেয়। শামীম ঐ জমিতে ধান ফলায় এবং ধান কাটার পর অনিছুরের ভাগকৃত ধান নিয়ে আসার জন্য তার বাড়িতে ২০০৬ সালের ১ ডিসেম্বর যেতে বলে।

পরবর্তীতে আনিছুর ধান নেওয়ার জন্য ওইদিন সন্ধ্যায় তার বাড়িতে যায়। তার বাড়িতে থাকাকালে আনিছুরকে হত্যা করে নিখোঁজ করে দেয়। পরবর্তীতে আনিছুরের ভাই মো. আব্দুল আজিজের অভিযোগের প্রেক্ষিতে শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা হয়। মামলাটির বিচার শেষে আদালত ২০২৩ সালের ৩০ নভেম্বর আসামীর যাবজ্জীবন কারাদন্ড ও ১০ হাজার টাকা অর্থদন্ড, অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারাদন্ডাদেশ দেন।

এই মামলায় ধৃত আসামি ৩ বছর ৬ মাস জেল খেটে জামিনে বের হয় এবং ছদ্মবেশে আত্মগোপন করে সংসার করতে থাকে। আসামি গ্রেফতার এড়াতে গাজীপুর এলাকায় ছদ্মবেশে অটো রিক্সা চালাতো।

র‌্যাব-১২ও র‌্যাব-১ পোড়াবাড়ী, গাজীপুর এর যৌথ অভিযানে গাজীপুর জেলার কালিয়াকৈর থানাধীন সফিপুরের কারুল সুরিচালা এসএফ জিন্স লিমিটেডের মেইন গেইট এর সামনে অভিযান পরিচালনা করে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ শামীম গাছু (৪৫)কে শুক্রবার রাত সাড়ে ৮ টায় আটক করে  শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS