ভিডিও

নাটোর লালপুরে আওয়ামী লীগ নেতা  হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তারের দাবি

প্রকাশিত: জুন ০৯, ২০২৪, ০৪:১৭ দুপুর
আপডেট: জুন ১০, ২০২৪, ০১:১৮ রাত
আমাদেরকে ফলো করুন

লালপুর(নাটোর)প্রতিনিধি: নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মঞ্জুর রহমান মঞ্জুকে গুলি করে হত্যার প্রতিবাদে ও প্রধান আসামি গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ ও স্মারকলিপি দেওয়া হয়েছে।

রোববার ( ৯ জুন ) সকালে উপজেলা পরিষদ চত্বরে লালপুর-বনপাড়া সড়কের দু’পাশে গোপালপুর পৌর আওয়ামী লীগের আয়োজনে কর্মসূচিতে এলাকার শতাধিক নারী ও পুরুষ অংশ নেন। পরে উপজেলা নির্বাহী অফিসারের কাছে স্মারকলিপি দেওয়া হয়।

কর্মসূচি চলাকালে বক্তব্য দেন- লালপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য ফিরোজ আল হক ভূঁইয়া, গোপালপুর পৌর যুবলীগের সভাপতি নাজমুল হোসেন,  নিহত মঞ্জুর মা ও ভাই মোস্তাকসহ অনেকে। এসময় বক্তারা আগামী ৭দিনের মধ্যে আসামিদের গ্রেপ্তার ও বিচারের দাবি জানান। তা না হলে কঠোর কর্মসূচির হুশিয়ারি দেন তারা। জানা যায়, গত ৩০ এপ্রিল রাত ১১টায় গোপালপুর আজিমনগর রেলওয়ে স্টেশন সংলগ্ন রবিউলের কনফেকশনারীর দোকানের সামনে গুলি করে মঞ্জুকে হত্যা করে দুর্বৃত্তরা। পরদিন নিহতর বড় ভাই মাসুদ রানা বাদি হয়ে ১৬ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় আরো ১৩ জনের বিরুদ্ধে লালপুর থানায় মামলা করেন।

লালপুর থানার ওসি মো. নাছিম আহমেদ জানান, আওয়ামী লীগ নেতা মঞ্জু হত্যার ঘটনায় এজাহারভুক্ত মোট ছয়জনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS