ভিডিও

সিরাজগঞ্জে বেইলি ব্রিজ থেকে পড়ে বাইসাইকেল আরোহীর মৃত্যু

প্রকাশিত: জুন ০৯, ২০২৪, ০৭:৫৫ বিকাল
আপডেট: জুন ১০, ২০২৪, ০২:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি : সিরাজগঞ্জ সদরে বেইলি ব্রিজের খোলা পাটাতনের ফাঁকা জায়গা দিয়ে পানিতে পড়ে সাহেব আলী (৫০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার রাত ৯টায় সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের চন্ডিদাসগাতি এলাকায় ঘটনাটি ঘটে। সাহেব আলী সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের বড় হামককুড়িয়া গ্রামের মাঙ্গন আলীর ছেলে ও স্থানীয় লাভলু-বাবলু কম্পোজিট কারখানার শ্রমিক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, চন্ডিদাসগাতি বেইলি ব্রিজটি প্রায় দুই মাস আগে দেবে যায়। সম্প্রতি ব্রিজটি সংস্কারের জন্য সড়ক ও জনপথ বিভাগের পক্ষ থেকে এর একাংশের পাটাতন সরিয়ে ফেলা হয়। কিন্তু ব্রিজের সামনে সতর্কীকরণ কোনো চিহ্ন রাখা হয়নি এবং চলাচলের রাস্তাও বন্ধ করেনি তারা।

এ অবস্থায় রাতে সাহেব আলী কর্মস্থল থেকে বাইসাইকেলে বাড়ি ফেরার সময় ব্রিজটি পার হতে গিয়ে খোলা পাটাতনের ফাঁকা জায়গা দিয়ে বাইসাইকেলসহ গভীর পানিতে পড়ে যায়। পরে ফায়ার সার্ভিস সদস্যরা অনেক চেষ্টার পর তার মরদেহ উদ্ধার করে।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আতাউর রহমান জানান, সেতুর নিচে ১৫ ফুট গভীর জলাশয় রয়েছে। কচুরিপানা বেষ্টিত সেই জলাশয় থেকে সাহেব আলীর মরদেহ উদ্ধারের পর পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সদর থানার ওসি সিরাজুল ইসলাম জানান, নিহতের মরদেহ সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS