ভিডিও

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা নাহিদ হত্যা মামলার আসামি সামাদের জামিন নামঞ্জুর

প্রকাশিত: জুন ০৯, ২০২৪, ০৯:৪২ রাত
আপডেট: জুন ১০, ২০২৪, ০১:১০ রাত
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোর্টর : বগুড়া শহর স্বেচ্ছসেবকলীগের সাংগঠনিক সম্পাদক নাহিদ (৩০) হত্যা মামলার হাজতী আসামি আব্দুস সামাদের জামিনের আবেদন নামঞ্জুর করা হয়েছে। সে বগুড়া শহরের ফুলবাড়ি দক্ষিণ পাড়ার মৃত জাহেদুল ইসলামের ছেলে।

বগুড়ার অতিরিক্ত দায়রা জজ আদালত নং- ৩ এর বিচারক মোহা. জালাল উদ্দিন আজ রোববার (৯ জুন) ওই আসামির জামিনের আবেদন শুনানী শেষে না মঞ্জুর করেন।

উল্লেখ্য বগুড়া শহরের মালগ্রাম শান্তিনগর উত্তরপাড়ার ঝন্টু ব্যাপারীর ছেলে ও স্বেচ্ছাসেবক লীগ বগুড়া শহর শাখার সাংগঠনিক সম্পাদক নাহিদের ঘটনার কিছুদিন আগে আসামি রতন একটি ইট বোঝাই ট্রাক মালগ্রাম শান্তিনগর আদর্শ কলেজের পুকুরের পাশে ছেড়ে দেয়ার জন্য নাহিদ বললে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়।

এছাড়াও বগুড়া রেলওয়ে হকার্স মার্কেটকে কেন্দ্র করে আসামি রবিনের সাথে বিরোধ হয়। ওই বিরোধকে কেন্দ্র করে আসামিরা ২০২৩ সালের ৯ মে  রাত সোয়া ৮ টার সময় মালগ্রাম বেলতলা মসজিদের পিছনে মজিবরের বিল (মাঠ) এর পশ্চিম পাশে ওই আসামি সহ অন্যান্য আসামিরা  নাহিদের উপর চড়াও হয় এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নাহিদ কে হত্যা করে পালিয়ে যায়।

এ ব্যাপারে নিহত নাহিদের বাবা ঝন্টু ব্যাপারী বাদি হয়ে এই মামলা দায়ের করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS