ভিডিও

ধুনটে পল্লী বিদ্যুতের ভুয়া কর্মকর্তা মোটরসাইকেলসহ আটক

প্রকাশিত: জুন ০৯, ২০২৪, ১১:০৪ রাত
আপডেট: জুন ০৯, ২০২৪, ১১:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার হুমকি দিয়ে গ্রাহকের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে রুবেল হোসেন (৪২) নামে পল্লী বিদ্যুতের এক ভুয়া কর্মকর্তাকে থানায় সোপর্দ করেছে জনতা। এসময় তার কাছ থেকে টাকা ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

আজ রোববার (৯ জুন) বিকেলের দিকে উপজেলার নিমগাছি ইউনিয়নের নিমগাছি মধ্যপাড়া এলাকায় গ্রাহকের কাছ থেকে টাকা আদায়কালে তাকে আটক করা হয়। প্রতারক রুবেল হোসেন গাবতলী উপজেলার নেপালতলী গ্রামের আবুল হোসেন মিস্ত্রীর ছেলে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রুবেল হোসেন আজ রোববার (৯ জুন) দুপুরের দিকে মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে নিমগাছি ইউনিয়নের বিভিন্ন গ্রামে পল্লী বিদ্যুতের গ্রাহকদের বাড়ি বাড়ি যায়। সে প্রতিটি গ্রাহকের কাছ থেকে বকেয়া বিদ্যুৎ বিল আদায়ের কথা বলে বিলের কাগজ হাতে নেয়।

এরপর বকেয়া বিল পরিশোধ না করলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার হুমকি দেয়। তখন যে সকল গ্রাহকের বিদ্যুৎ বিল বকেয়া ছিল তারা প্রতারক রুবেলের কথায় বিশ্বাস করে তার কাছে টাকা দেয়। এ ধরনের প্রায় ৩০ জন গ্রাহকের কাছ থেকে কমপক্ষে ২৫ হাজার টাকা হাতিয়ে নেয় রুবেল।

এ অবস্থায় নিমগাছি মধ্যপাড়ার নুরুল আলমের বাড়িতে গিয়ে রুবেল একই কৌশলে টাকা দাবি করে। এসময় সন্দেহ হলে পল্লী বিদ্যুতের সোনাহাটা স্থানীয় কার্যালয়ে যোগাযোগ করে গ্রাহক নুরুল আলম। সংবাদ পেয়ে সোনাহাটা পল্লী বিদ্যুতের কর্মীরা ঘটনাস্থলে পৌছে রুবলেকে ভূয়া কর্মকর্তা বলে শনাক্ত করেন।

এসময় বিক্ষুদ্ধ জনগণ গণধোলাই দিয়ে পল্লী বিদ্যুতের কর্মীদের সহায়তায় রুবেলকে থানায় সোপর্দ করে। 
পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ধুনট জোনাল অফিসের এজিএম শামসুল হক বলেন, পল্লী বিদ্যুতের ভুয়া কর্মকর্তা সেজে গ্রাহকের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে একজনকে আটক করে থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান বলেন, প্রতারক রুবেল হোসেনকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS