ভিডিও

বগুড়া সারিয়াকান্দিতে রাতের আঁধারে কিশোর খুন

প্রকাশিত: জুন ১০, ২০২৪, ১০:৫৯ দুপুর
আপডেট: জুন ১০, ২০২৪, ০৯:৫৪ রাত
আমাদেরকে ফলো করুন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া সারিয়াকান্দিতে লিজান বাবু (১৪) নামে একজন কিশোরকে হত্যা করা হয়েছে। লিজান বগুড়া ধনুট উপজেলার চিকাশি ইউনিয়নের হোটের পাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

জানা গেছে, গত রবিবার রাত ১২ টার দিকে বগুড়া সারিয়াকান্দি উপজেলার কামালপুর ইউনিয়নেন সুতানারা গ্রামে এ ধরনের ঘটনা ঘটেছে। এ গ্রামের একটি ফসলের মাঠের ভেতরে ইউক্যালিপ্টাস বাগানের পাশে থেকে লিজান বাবুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এলাকাবাসী জানিয়েছেন লিজানের সাথে থাকা অন্য একজন কিশোর দৌড়ে পালিয়ে লিজানের বাড়িতে খবর দেয়। পরে লিজানের মা ঘটনাস্থলে আসে। এরপর ঘটনাটির বিষয়ে থানায় জানানো হলে সারিয়াকান্দি থানার পুলিশ ঘটনাস্থলে এসে লিজানের মরদেহ উদ্ধার করে সারিয়াকান্দি থানায় নিয়ে যায়। এখানে প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা গেছে, লিজানের গলায় দাগ রয়েছে। তাই তারা মনে করছেন শ্বাসরোধ করে লিজানকে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম দৈনিক করতোয়াকে জানান, ঘটনাটির বিষয়ে সোমবার সকাল পর্যন্ত সারিয়াকান্দি থানায় মামলা গ্রহণের প্রক্রিয়া চলমান রয়েছে। ঘটনার মূল রহস্য উদঘাটন এবং দুষ্কৃতকারীদের খুঁজে বের করতে আমাদের তদন্ত চলমান রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS