ভিডিও

ছাত্রী ধর্ষণ মামলায় প্রধান শিক্ষক গ্রেফতার

প্রকাশিত: জুন ১০, ২০২৪, ০৮:০৪ রাত
আপডেট: জুন ১০, ২০২৪, ০৮:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

চট্টগ্রামে পঞ্চম শ্রেণি পড়ুয়া শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে একটি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে গ্রেফতার করেছে বায়েজিদ বোস্তামি থানা পুলিশ। অভিযুক্ত প্রধান শিক্ষকের নাম ফয়েজুল ইসলাম (৪৬)। শিশুটির মা থানায় মামলা দায়ের করার পর গতকাল রাতে শেরশাহ কলোনির নিজ বাসা থেকে ফয়েজুলকে গ্রেফতার করা হয়।  গ্রেফতার  ফয়েজুল শেরশাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। ভুক্তভোগী শিশুটি এই বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

 

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা জানান, শনিবার সকালে ফয়েজুলের  শেরশাহ কলোনির বাসায় প্রাইভেট পড়তে যায়। এ সময় শরবতের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে শিশুটিকে পান করানো হয়। পরে তাকে ধর্ষণ করে ফয়েজুল।

 

ভুক্তভোগীর পোশাককর্মী মা রাতে কর্মস্থল থেকে বাসায় ফেরার পর মেয়ের কাছ থেকে ঘটনা জেনে থানায় মামলা করেন। ওই শিশুকে ধর্ষণের অভিযোগে মায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে  গতকাল সোমবার  দুপুরে ফয়েজুলকে আদালতে পাঠানো হয়েছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS