ভিডিও

শাহজাদপুরে সপ্তবর্ণ মডেল স্কুলের দুই শিক্ষার্থীকে সংবর্ধনা

প্রকাশিত: জুন ১০, ২০২৪, ১১:১৫ রাত
আপডেট: জুন ১০, ২০২৪, ১১:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : শাহজাদপুরের স্বনামধন্য ও আলোকিত শিক্ষা প্রতিষ্ঠান সপ্তবর্ণ মডেল স্কুল/কোচিং থেকে শাহজাদপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী নওরিন ইসলাম নদী হলিক্রস কলেজে এবং জুবায়ের পাবনা ক্যাডেট কলেজে চূড়ান্তভাবে উত্তীর্ণ হওয়ায় তাদের সংবর্ধনা প্রদান করা হয়।

আজ সোমবার (১০ জুন) সকালে সপ্তবর্ণ স্কুল চত্বরে এ সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্কুলের পরিচালক মঈন উদ্দিন, নিরঞ্জন পাল, শ্যামল দত্ত, শিক্ষার্থী নদী ও জুবায়ের। এ সময় স্কুলের পরিচালকরা বলেন, ভাল লেখাপড়ার জন্য বাইরে কোন কোচিং এর প্রয়োজন নাই। শুধু শুধু অর্থ ব্যয় করা। আমরা সপ্তবর্ণ মডেল স্কুল/কোচিং এ ভর্তি হলে ভাল কলেজে ভর্তির সুযোগ পাবেন।

তাই ঢাকাতে ছেলে মেয়েদের ঢাকাতে কোচিং না দিয়ে তাদের কোচিং এ ভর্তির আহবান জানান। এসময় উদহারণ দিয়ে বলেন, এবারেও কোচিং থেকে তিনজন শিক্ষার্থী নটরডেম কলেজে, হলিক্রস কলেজ চূড়ান্তভাবে উত্তীর্ণ হয়েছে। প্রতিবছরই আমাদের এ শিক্ষা প্রতিষ্ঠান থেকে দেশের নামি দামি কলেজে ভর্তির সুযোগ পেয়েছে।

তাই ঢাকাতে না গিয়ে তাদের সপ্তবর্ণ মডলে কোচিংএ ভর্তির পরামর্শ প্রদান করেন। সংবর্ধনায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS