ভিডিও

হাসপাতালে ভর্তি কিশোরীকে ধর্ষণচেষ্টা!

প্রকাশিত: জুন ১১, ২০২৪, ০৩:০২ দুপুর
আপডেট: জুন ১১, ২০২৪, ০৩:০২ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : হাসপাতালে ভর্তি ১২ বছরের এক কিশোরীকে ধর্ষণচেষ্টার ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত মোফাজ্জল হোসেন মোফাকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে পাবনার ফরিদপুর  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। মোফাজ্জল ফরিদপুর উপজেলার গোপালনগর গ্রামের আজাহার আলীর ছেলে।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, রোববার (৯ জুন) দিবাগত রাত ৩টার দিকে মোফাজ্জল নামের ওই যুবক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২নং মহিলা ওয়ার্ডে যায়। এরপর ওই ওয়ার্ডে চিকিৎসাধীন ওই কিশোরীকে ধর্ষণের চেষ্টা করে। এসময় তার চিৎকার শুনে বেডে থাকা তার মা এবং অন্যান্য রোগীর স্বজনরা ওই ব্যক্তিকে আটক করেন। এ ব্যাপারে কর্তব্যরত চিকিৎসক ডা. বিজুক খাতুন হাসপাতালের ইউএইচএ ডা. মনজুর রহমানকে জানান। ইউএইচএ সোমবার সকালে ফরিদপুর থানায় বিষয়টি লিখিতভাবে জানান। পরে পুলিশ এসে মোফাজ্জল হোসেনকে আটক করে থানায় নিয়ে যায়।

ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান জানান, অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তির বিরুদ্ধে শিশু ও নারী নির্যাতন আইনে মামলা হয়েছে। তাকে গ্রেফতার দেখিয়ে পাবনা জেলহাজতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS