ভিডিও

বগুড়ায় আলী হাসান হত্যাকান্ডে নারী আসামি গ্রেফতার

প্রকাশিত: জুন ১১, ২০২৪, ১১:২৪ রাত
আপডেট: জুন ১১, ২০২৪, ১১:২৪ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় আলী হাসান হত্যা মামলার আসামি সিল্কী বেগম (৫২)কে গ্রেপ্তার করা হয়েছে। র‌্যাব-১২ এর একটি টিম গতকাল সোমবার বিকেল সোয়া ৫টার দিকে শহরের পুরান বগুড়ায় পাওয়ার হাউজ গেইট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। ধৃত সিল্কী বেগম বগুড়া সদরের শহরদিঘী পশ্চিমপাড়া এলাকার মৃত সিরাজ সওদাগর’র স্ত্রী।

র‌্যাব-১২ সূত্র জানায়, গত ১৪ মে সদরের শহরদিঘী পশ্চিমপাড়া এলাকার মৃত সিরাজ সওদাগরের ছেলে সবুজ সওদাগর তার বন্ধু আলী হাসানকে শহরের মালগ্রাম থেকে কৌশলে তার বাড়িতে ডেকে নিয়ে যায় এবং পূর্ব শত্রুতার জের ধরে তাকে ছুরিকাঘাতে হত্যা করে।

এ ঘটনার পরদিন ১৫ মে আলী হাসানের বাবা মো: আলী জিন্না বাদি হয়ে বগুড়া সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পরপরই র‌্যাব-১২ বগুড়া  সদস্যরা হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তার সাথে সার্বক্ষনিক সমন্বয় করে গোয়েন্দা তৎপরতা শুরু করে।

তারই ধারাবাহিকতায় গতকাল সোমবার র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়ার একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামি সিল্কী বেগমকে গ্রেফতার করে। তাকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS