ভিডিও

বগুড়ার ধুনটে জমিজমা নিয়ে দুই ভাইয়ের সংঘর্ষে স্বামী-স্ত্রী সহ আহত ৬

প্রকাশিত: জুন ১১, ২০২৪, ১১:২৮ রাত
আপডেট: জুন ১২, ২০২৪, ০৪:০৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : ধুনট উপজেলায় পৈত্রিক জমিজমা নিয়ে পূর্ব বিরোধের জের ধরে দুই ভাইয়ের মাধ্যে সংঘর্ষে স্বামী-স্ত্রী সহ উভয় পক্ষের ৬ জন আহত হয়েছে। আজ মঙ্গলবার (১১ জুন) সকাল ৯টার দিকে উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের পাঁচথুপি-সরোয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে আহতরা হলেন, উপজেলার পাঁচথুপি-সরোয়া গ্রামের মৃত আবেদ আলীর ছেলে আজিবর রহমান (৫৫), তার স্ত্রী মইফুল খাতুন (৪৮), মেয়ে রাজিয়া খাতুন (২৮), ছেলে মনির হোসেন (২৩), একই গ্রামের ছাবেদ আলীর ছেলে আব্দুল মান্নান (৪০) ও আনিছুর রহমান (৪৫)।

আহতদের ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এরমধ্যে আনিছুর রহমান ও আব্দুল মান্নানকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাঁচথুপি-সরোয়া গ্রামের আজিবর রহমানের সাথে তার চাচাতো ভাই আব্দুল মান্নানের পৈত্রিক জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ রয়েছে।

এ বিষয়টি নিয়ে স্থানীয় ভাবে কয়েক দফা বৈঠক করে উভয় পক্ষের মধ্যে কোন প্রকার সমঝোতা হয়নি। এ অবস্থায় আজ মঙ্গলবার (১১ জুন) সকালের দিকে একই বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সংর্ঘের ঘটনা ঘটে। এতে স্বামী-স্ত্রী সহ উভয় পক্ষের ৬ জন আহত হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS