ভিডিও

বগুড়া শিবগঞ্জে মারপিটে একজন  নিহত, যুবলীগ সভাপতিসহ  গ্রেফতার ২

প্রকাশিত: জুন ১২, ২০২৪, ০৩:৩৭ দুপুর
আপডেট: জুন ১৩, ২০২৪, ১২:১১ রাত
আমাদেরকে ফলো করুন

মোকামতলা (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শিবগঞ্জের একটি মসজিদ ও উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় একজন নিহত ও ৩ জন আহত হয়েছে। এঘটনায় মামলা দায়ের হলে পুলিশ ২ জনকে গ্রেপ্তার করেছে। উপজেলার দেউলী ইউনিয়নের মেঘাখোর্দ্দর গ্রামে গত সোমবার (১০ জুন) সন্ধ্যা ৭টায় ঘটনাটি ঘটেছে।

গ্রামবাসী ও পুলিশ জানায়, ওই গ্রামে একটি মসজিদ কমিটি নিয়ে গত দুই বছর ধরে দু’পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলছিল। পরবর্তীতে উপজেলা পরিষদ নির্বাচনে গ্রামের বোরহান উদ্দিন ও সাকিরুল ইসলামের দুটি পক্ষ দুই চেয়ারম্যান প্রার্থীর পক্ষে বিভক্ত হয়ে কাজ করে। এই নিয়ে দ্বন্দ্ব চরম পর্যায়ে পৌঁছে। পরবর্তীতে মারপিটের ঘটনার রুপ নেয়। ঘটনার দিন গ্রামের রাস্তার ওপর দুই পক্ষের লোকজনের মধ্যে প্রথমে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্থানীয় ইউনিয়ন যুবলীগ সভাপতি সাকিরুল ইসলাম তার লোকজন নিয়ে দেশীয় অস্ত্রশস্ত্র ও লাঠিসোটা নিয়ে বোরহান উদ্দিনের পক্ষের লোকজনকে বেদম মারপিট করে। এতে ওই গ্রামের আলম মিয়া (৫৫), শেখ সাদি (৪৫), আবু সালেক (৬৫), সালাউদ্দিন (৪৮) গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করায়। হাসপাতালে চিকিৎসাধীন আহত সালাউদ্দিন গতকাল বুধবার সকাল সাড়ে ৯টায় মারা যায়।

 এব্যাপারে শিবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জিল্লুর রহমান জানান, ওই ঘটনায় বোরহান উদ্দিন বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলায় ১৫ জনের নাম উল্লেখ করে আসামি করা হয়। মামলায় অভিযুক্ত ওই গ্রামের সাকিরুল ইসলাম ও মন্টু মিয়াকে পুলিশ গ্রেফতার করেছে। মামলার তদন্তকারী অফিসার এসআই খোকন চন্দ্র দাস আহত সালাউদ্দিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। মামলার বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে পুলিশের ওই কর্মকর্তা জানান। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS