ভিডিও

ঝালকাঠিতে সাবেক ইউপি চেয়ারম্যানসহ ৪ জনের যাবজ্জীবন

প্রকাশিত: জুন ১২, ২০২৪, ০৭:১৭ বিকাল
আপডেট: জুন ১২, ২০২৪, ০৭:১৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঝালকাঠির নলছিটিতে যুবককে কুপিয়ে হত্যায় ইউপি চেয়ারম্যানসহ চারজনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। রায়ে তাদের প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও এক বছর করে কারাদন্ড দেওয়া হয়েছে।

বুধবার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রহিবুল ইসলাম আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। মামলায় চার্জশিটভুক্ত অপর দশ আসামীকে খালাস দেওয়া হয়। দন্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার মোল্লারহাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কবির হোসেন, তার ভাই দেলোয়ার হোসেন হাওলাদার, ভাগনে সাঈদুল ইসলাম ও ফারুক মল্লিক।

আদালতের পাবলিক প্রসিকিউটর আব্দুল মান্নান রসুল জানান, ২০১৯ সালের ২৩ মার্চ দুপুরে নাচনমহল ব্রিজের ঢালে সাইদুল ইসলাম তালুকদারকে কুপিয়ে হত্যা করেন আসামিরা। একই সময় সাইদুলের বোন আকলিমা বেগম ও ভাগনে রুম্মানকে কুপিয়ে আহত করে। পরে সাইদুলের বাবা আব্দুল আজিজ তালুকদার বাদী হয়ে ১৪ জনকে আসামি করে মামলা করেন। ২০২০ সালের ২৮ মার্চ মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক মংচেংলা ১৪ জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র জমা দেন। আদালত ১৮ জনের সাক্ষ্যগ্রহণ করে এ রায় ঘোষণা করেন।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS