ভিডিও

হোটেল কক্ষ থেকে সাবেক বন কর্মকর্তার মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুন ১২, ২০২৪, ০৭:৩৬ বিকাল
আপডেট: জুন ১২, ২০২৪, ০৭:৩৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

পটুয়াখালীর কলাপাড়ায় মৎস্যবন্দর আলীপুরের ‘ভাই ভাই’ আবাসিক হোটেল থেকে মো. শফিকুর রহমান (৭০) নামের সাবেক এক বন কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার বেলা ১১টায় হোটেলের দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করে মহিপুর থানা পুলিশ। নিহত শফিকুর রহমান চাঁদপুরের চান্দরা পাটোয়ারী বাড়ি এলাকার মতিউর রহমানের ছেলে। শফিকুর রহমান বাংলাদেশ বন বিভাগের সাবেক রেঞ্জ কর্মকর্তা।

জানা গেছে, ২৩ সালের ৩০ ডিসেম্বর শফিকুর এই হোটেলের ১১নং রুমে ব্যাচেলর ভাড়াটিয়া হিসেবে ওঠেন। মঙ্গলবার রাতে তিনি খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। এরপর গতকাল বুধবার সকালে হোটেল কর্তৃপক্ষ নাস্তা খাওয়ার জন্য ডাকাডাকি করলে কোনো সাড়া শব্দ না পেয়ে আশপাশের লোকজনকে খবর দেয়। এ সময়ে হোটেলের জানালার ফাঁক দিয়ে তার মরদেহ খাটের পাশে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় তারা।

মহিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেল তালুকদার বলেন, আমরা এসে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে এবং পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS