ভিডিও

রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ এএসআই ধুনট থানার আব্দুল কুদ্দুস

প্রকাশিত: জুন ১২, ২০২৪, ০৭:৪৫ বিকাল
আপডেট: জুন ১৩, ২০২৪, ১২:৩৯ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হয়েছেন বগুড়ার ধুনট থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল কুদ্দস। এলাকার আইন-শৃঙ্খলা রক্ষা ও অপরাধ দমনে অনবদ্য অবদান রাখায় তাকে এই পুরস্কারে ভূষিত করা হয়।

আজ বুধবার (১২জুন) ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান এ তথ্য নিশ্চিত করে বলেন, মঙ্গলবার রাজশাহী ডিআইজির কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে শ্রেষ্ঠ এএসআই হিসেবে ঘোষণা দিয়ে তাকে পুরস্কার, সনদপত্র ও নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়।

সামগ্রিক কর্মতৎপরতা, আইন-শৃঙ্খলা রক্ষা ও অপরাধ দমনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাকে শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত করেছে বিভাগীয় পুলিশ।

এর আগে বগুড়া জেলা পুলিশ সুপারের কার্যালয়ে মাসিক কল্যাণ ও অপরাধ সভায় আব্দুল কুদ্দুসকে জেলার শ্রেষ্ঠ এএসআই হিসেবে নির্বাচিত করা হয়। এএসআই আব্দুল কুদ্দস রাজশাহীর দূর্গাপুর উপজেলার আনদিয়া গ্রামের বাসিন্দা। তিনি ২০০৩ সালের নভেম্বর মাসে চাকরীতে যোগদান করেন। এরপর ধুনট থানায় যোগদান করেছেন ২০২২ সালের প্রথম দিকে।

এ বিষয়ে ধুনট থানার সহকারি উপ-পিরদর্শক (এএসআই) আব্দুল কুদ্দুস বলেন, মাদক বিরোধী অভিযান চালিয়ে ইয়াবা, চোলাই মদ, গাঁজা ও ফেন্সিডিলসহ মাদকদ্রব্য উদ্ধার, অধিক হারে ওয়ারেন্ট তামিল, নারী নির্যাতন ও ইভটিজিং রোধ, চুরি-ডাকাতি রোধসহ অপরাধ নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য আমাকে শ্রেষ্ঠ এএসআই হিসেবে মনোনিত করা হয়েছে।

আমার এ অর্জনে থানার সকল অফিসার ও সদস্যদের অকুণ্ঠ সহযোগিতা ছিল। তাই এ গৌরব শুধু আমার একার নয়, এটি থানার প্রত্যেক পুলিশ সদস্যদের।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS