ভিডিও

বগুড়ার আলী হাসান হত্যায় জড়িত স্বামী-স্ত্রী গাজীপুর থেকে গ্রেপ্তার

প্রকাশিত: জুন ১২, ২০২৪, ০৯:৩৭ রাত
আপডেট: জুন ১৩, ২০২৪, ১২:৩৮ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় আলী হাসান হত্যাকান্ডের ঘটনায় স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করা হয়েছে। র‌্যাব-১২ বগুড়ার সদস্যরা গাজীপুরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলো, বগুড়ার শহরদিঘী এলাকার মোঃ সম্রাট সওদাগর (২৩) ও তার স্ত্রী  লিপি বেগম (১৯)। তাদের বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব সূত্র জানায়, গত ১৫ মে শহরের মালগ্রাম শান্তিনগর এলাকার আলী জিন্না (৫৪) বগুড়া সদর থানায় এই মর্মে অভিযোগ দায়ের করেন যে, তার ছেলে আলী হাসান (৩২) ও আসামি সবুজ দুই বন্ধু। কিছুদিন পূর্বে তার আলী হাসান জেলে থাকায় তার বন্ধু সবুজ তার স্ত্রীর সাথে পরকিয়ায় লিপ্ত হয়। পরবর্তীতে তারা আপোষ-মিমাংসা করে পুনরায় একত্রে চলাফেরা করে।

এর সূত্র ধরে গত ১৪ মে সবুজ তার শহরদিঘীর বাসায় আলীকে হাসানকে কৌশলে ডেকে নিয়ে গিয়ে ছুরিকাঘাতে হত্যা করে। পরে এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়। এ ঘটনার পরপরই র‌্যাব-১২,  সিপিএসসি, বগুড়া হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তার সাথে সার্বক্ষনিক সমন্বয় করে ছায়াতদন্ত ও গোয়েন্দা তৎপরতা শুরু করে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রুজুকৃত মামলার আসামি গাজীপুর মেট্রোপলিটন এলাকায় অবস্থান করছে।

এই গোপন সংবাদের ভিত্তিতে গত ১১ জুন রাতে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ও র‌্যাব-১, সিপিএসসি, গাজীপুর পোড়াবাড়ীর যৌথ অভিযানে গাজীপুরে কোনাবাড়ি ফ্লাইওভারের নীচে অভিযান পরিচালনা করে আসামি  সম্রাট সওদাগড় ও তার স্ত্রী লিপিকে গ্রেপ্তার করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS