ভিডিও

লালমনিরহাটে টাকা ছিনতাই চেষ্টার অভিযোগে দুই পুলিশ সদস্য প্রত্যাহার

প্রকাশিত: জুন ১২, ২০২৪, ১০:১৪ রাত
আপডেট: জুন ১২, ২০২৪, ১০:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় এক ভুট্টা ব্যবসায়ীকে পথরোধ করে টাকা ছিনতাইয়ের চেষ্টার অভিযোগে দুই পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। আজ বুধবার (১২ জুন) দুপুরে তাদেরকে দোয়ানী পুলিশ ফাঁড়ি থেকে লালমনিরহাট পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়।

প্রত্যাহারকৃতরা হলেন- কনস্টবল নারায়ণ বম্মর্ণ ও কনস্টবল মামুন মিয়া। তারা দুজনে হাতীবান্ধা থানার অধীন দোয়ানী পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। পুলিশ ও এলাকাবাসী জানান, হাতীবান্ধা উপজেলার তিস্তা ব্যারাজ সেচ প্রকল্পের ফ্লাড বাইপাস হয়ে গতকাল মঙ্গলবার রাতে তিস্তা ব্যারাজ অতিক্রম করে নীলফামারীর ডিমলা যাচ্ছিলেন স্থানীয় সাধুর বাজারের ভুট্টা ব্যবসায়ী হাসমত আলী।

এসময় ফ্লাড বাইপাসের মাঝামাঝি অন্ধকার একটি এলাকায় ব্যবসায়ী হাসমতের পথরোধ করে আটক করেন অপরিচিত দুই ব্যক্তি। এরপর ব্যবসায়ী হাসমত আলীর সাথে থাকা ৪৩ লাখ টাকার একটি ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন ওই দুই ব্যক্তি। পরে ব্যবসায়ী হাসমত আলীর আত্মচিৎকারে এলাকাবাসী ছুটে এলে ওই দুই ব্যক্তি নিজেদেরকে পুলিশ সদস্য বলে পরিচয় দেন।

খবর পেয়ে দোয়ানী পুলিশ ফাঁড়ি ও হাতীবান্ধা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে তাদের পরিচয় নিশ্চিত হন। পরে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে রাতেই দোয়ানী ফাঁড়িতে বিক্ষোভ করেন এলাকাবাসী।  
খবর পেয়ে হাতীবান্ধা থানার (ওসি) নির্মল চন্দ্র মোহন্ত ঘটনাস্থলে ছুটে যায় এবং পুলিশ ফাঁড়িতে ব্যবসায়ীদের সাথে বৈঠক করেন। পরে অভিযুক্ত দুই পুলিশ সদস্যকে প্রত্যাহারের ঘোষণা দিলে পরিস্থিতি শান্ত হয়। রাতেই অভিযুক্ত পুলিশ সদস্য নারায়ণ বম্মর্ণ ও মামুন মিয়াকে প্রত্যাহার করে দোয়ানী পুলিশ ফাঁড়ি থেকে হাতীবান্ধা থানায় নিয়ে আসা হয়।

এরপর আজ বুধবার (১২ জুন) দুপুরে তাদেরকে লালমনিরহাট পুলিশ লাইনে নেয়া হয়। ওসি নির্মল চন্দ্র মোহন্ত ঘটনার সত্যতা স্বীকার করে করে বলেন, বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে আনা হয়েছে। কর্তৃপক্ষই অভিযুক্ত ওই দুই পুলিশ কনস্টবলের বিরুদ্ধে আনিত অভিযোগ তদন্তপূর্বক প্রশাসনিক ব্যবস্থা নেবেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS