ভিডিও

ধুনটে যাত্রীবাহী অটোরিকশার ধাক্কায় শিশুর মৃত্যু

প্রকাশিত: জুন ১৩, ২০২৪, ০৪:২২ দুপুর
আপডেট: জুন ১৩, ২০২৪, ০৫:২৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় যাত্রীবাহী অটোরিকশার ধাক্কায় মারিয়া খাতুন (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। মারিয়া খাতুন উপজেলার নলডাঙ্গা গ্রামের বাবলু প্রামানিকের মেয়ে। আজ বৃহস্পতিবার (১৩জুন) বেলা ১১টার দিকে এলাঙ্গী-নলডাঙ্গা পাকা সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার সকালের দিকে মারিয়া বাড়ির পাশে পাকা রাস্তার ওপর খেলছিল। এসময় এলাঙ্গী বাজার থেকে ব্যাটারিচালিত যাত্রীবাহী একটি অটোরিকশা ওই পথ দিয়ে ধুনট শহরের দিকে যাওয়ার পথে শিশু মারিয়ার ধাক্কা দেয়। এতে শিশুটি গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারিয়ার মৃত্যু হয়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান এ তথ্য নিশ্চিত করে বলেন, আইনী প্রক্রিয়া শেষে মারিয়ার মৃতদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS