ভিডিও

ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ২

প্রকাশিত: জুন ১৩, ২০২৪, ০৪:২৪ দুপুর
আপডেট: জুন ১৩, ২০২৪, ০৪:২৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে নারীসহ দু’জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দু’জন। আজ বৃহস্পতিবার (১৩ জুন) বেলা ১১টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, আজ বেলা ১১টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের আমবাড়ি হাট থেকে ব্যাটারিচালিত অটোরিকশায় তিনজন যাত্রী নিয়ে দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার দিকে যাচ্ছিল চালক। এসময় ফুলবাড়ী উপজেলার বড়াইহাট গ্রামে পৌঁছালে ফুলবাড়ী থেকে দিনাজপুরগামী দ্রুতগতির একটি ট্রাকের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক নারী যাত্রী ও ইজিবাইকের চালক নিহত হন। এ সময় গুরুতর আহত হন আরও দুইজন।

ফুলবাড়ী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আজাদ বলেন, সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। আহত দুজনের অবস্থা আশঙ্কাজনক।  তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয়রা ট্রাকটিকে আটক করলেও দুর্ঘটনার পর চালক ও হেলপার পালিয়ে যায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS