ভিডিও

সারিয়াকান্দিতে তিনদিন ধরে এক ব্যবসায়ী নিখোঁজ

প্রকাশিত: জুন ১৩, ২০২৪, ০৭:১০ বিকাল
আপডেট: জুন ১৩, ২০২৪, ০৭:১০ বিকাল
আমাদেরকে ফলো করুন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সারিয়াকান্দিতে মহিদুল ইসলাম (৪১) নামে এক ব্যবসায়ী নিখোঁজ হয়েছেন। মহিদুল উপজেলার কুতুবপুর ইউনিয়নের বড় কুতুবপুর গ্রামের মৃত মনছের আলী প্রামাণিকের ছেলে। এ বিষয়ে মহিদুলের স্ত্রী জনি আক্তার গত বুধবার সারিয়াকান্দি থানায় একটি নিখোঁজ ডায়েরি করেছেন।
ডায়েরি এবং পরিবারের সূত্রে জানা গেছে, মহিদুল ইসলাম বেকারি থেকে মালামাল কিনে বিভিন্ন দোকানে বিক্রি করেন। নিজ বাড়িতে থাকাকালীন গত মঙ্গলবার রাতে তার কাছে একটি ফোন আসে। ফোনকল পেয়ে মহিদুল রাত সাড়ে ৯টার দিকে কুতুবপুর তালতলা এলাকায় যান। এরপর তিনি আর বাড়িতে ফিরে আসেননি। সেদিন রাত থেকেই তার মুঠোফোন বন্ধ পাওয়া যাচ্ছে। এদিকে মহিদুলের নিকট আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজ নিয়েও তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।
এ বিষয়ে মহিদুলের ছেলে সোহান কবির বলেন, ফোন দিয়ে ডেকে নিয়ে আমার আব্বাকে নিখোঁজ করা হয়েছে। উপযুক্ত পুলিশের তদন্ত হলে আমার বাবাকে ফিরে পাওয়া সম্ভব।
সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম বলেন, এ বিষয়ে পুলিশের তদন্ত চলমান রয়েছে। উপযুক্ত তদন্ত সাপেক্ষে নিখোঁজ ব্যক্তিকে খুঁজে বের করতে পুলিশ কাজ করছে।

পরিষদ নির্বাচনের আগে তুচ্ছ এক ঘটনায় অন্যের প্ররোচনার শিকার হয়ে কৃষিবিদ অরুণ কান্তি রায় সিটনের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানিমূলক অভিযোগ এনে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এখন তিনি অরুণ কান্তি রায় সিটনের আন্তরিক ব্যবহার পেয়ে অনুতপ্ত হয়ে দায়েরকৃত ওই অভিযোগ প্রত্যাহার করে নিয়েছেন বলে জানান। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মিঠু মোল্লা, মাহফুজ আলম সোহেল, আব্দুল গফুর বিপ্লব, রাব্বি হাসান হিরো, মশিউর রহমান মোমিন প্রমুখ। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS