ভিডিও

বগুড়ার আদমদীঘিতে শিশু সন্তান রেখে প্রবাসীর স্ত্রী উধাও

প্রকাশিত: জুন ১৩, ২০২৪, ০৮:৫০ রাত
আপডেট: জুন ১৩, ২০২৪, ০৮:৫০ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে তাওহিদ নামের পাঁচ বছরের একমাত্র শিশু সন্তানকে ঘুমিয়ে রেখে তৃষা বেগম (২২) নামের এক প্রবাসীর স্ত্রী স্বামীর বাড়ির গচ্ছিত টাকা নিয়ে উধাও হওয়ার খবর পাওয়া গেছে। গত মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার নসরতপুর ইউনিয়নের চাটখইর মালপাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আদমদীঘি থানায় অবহিত করা হয়েছে।

পরিবারের অভিযোগে জানা যায়, উপজেলার নসরতপুর ইউনিয়নের চাটখইর মালাপাড়ার গ্রামের মুকুল হোসেন স্ত্রী তৃষা বেগম ও শিশুপুত্র তাওহিদকে রেখে প্রায় দুই বছর যাবত সৌদি আরব প্রবাসে রয়েছেন। সম্প্রতি ওই প্রবাসীর বাড়ি নির্মাণের সময় গ্রামের এক গৃহনির্মাণ শ্রমিকের সাথে তৃষার সম্পর্ক হয়। এ নিয়ে গ্রামে ও পরিবারের মধ্যে নানা আলোচনার পর বিষয়টি মিমাংসা হয়। গত মঙ্গলবার ১১ জুন সারাদিন কাজ শেষে তৃষা বেগম সন্তানসহ ঘুমিয়ে পড়েন। গভীর রাতে কোন এক সময় কোলের শিশুকে ঘুমিয়ে রেখে স্বামী ও শ্বশুরের টাকা ও স্বর্ণালংকার নিয়ে উধাও হয়। রাত ১টার দিকে শিশু তাওহিত ঘুম ভেঙে কান্নাকাটি করতে থকলে তৃষার শ্বশুর-শাশুড়ি ও ভাসুর বিষয়টি জানতে পারেন। পরের দিন তৃষার বাবাসহ প্রবাসী মুকুল হোসেনের ভাই আমদীঘি থানায় এসে পুলিশের কাছে মৌখিক অভিযোগ করেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাশেজ কুমার চক্রবর্তী জানান, বেশ কয়েকটি প্রবাসীর স্ত্রী উধাও হওয়ার অভিযোগ রয়েছে। চাটখইর গ্রামের ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS