ভিডিও

১৬টি ইটসহ বস্তাবন্দি লাশ উদ্ধার

প্রকাশিত: জুন ১৩, ২০২৪, ০৯:০৬ রাত
আপডেট: জুন ১৩, ২০২৪, ০৯:০৬ রাত
আমাদেরকে ফলো করুন

নারায়ণগঞ্জের ধলেশ্বরী নদী থেকে অজ্ঞাত একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। বস্তাভর্তি ১৬টি ইট বাঁধা অবস্থায় লাশটি নদী থেকে উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, এটি পরিকল্পিত হত্যাকান্ড।

বুধবার সন্ধ্যায় সদর উপজেলার ডিক্রিচর এলাকায় নদীতে টহল দেওয়ার সময় কোস্টগার্ড সদস্যরা বস্তাবন্দি লাশ দেখতে পান। পরে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠান।

পুলিশ জানায়, ডিক্রিচর এলাকায় রাজা মিয়ার ইটভাটার কাছে ধলেশ্বরী নদী থেকে ভাসমান অবস্থায় ৫০ বছরের অধিক বয়সের অজ্ঞাত একজনের লাশ উদ্ধার করা হয়। লাশের সঙ্গে বাঁধা দুই বস্তায় ১৬টি ইট পাওয়া গেছে। নিহতের মাথায় আঘাতের চিহ্ন ছিল। পরনে লুঙ্গি আছে।

বক্তাবলী নৌ-পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক সহিদুল আলম বলেন, ১৬টি ইট দুটি চালের বস্তায় বেঁধে লাশটি নদীতে ফেলে দেওয়া হয়েছে। শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। হত্যার পর লাশ গুমের জন্য এটি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বক্তাবলী ফাড়ির নৌ-পুলিশের ইনচার্জ শাহ জালাল  বলেন, প্রায় ৬-৭ দিন আগে লাশটি পানিতে ফেলা হয়েছে। মুখমন্ডল পচে গেছে। শরীরের বিভিন্ন স্থানের চামড়া উঠে গেছে। মাথার সামনে আঘাতের চিহ্ন রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS